সরিষাবাড়ীতে পরীক্ষার হলে বহিরাগতদের হামলায় আহত ১৫

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৮, ১৭:৪৪

জামালপুরের সরিষাবাড়ীতে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যের নেতৃত্বে পরীক্ষার হলে বহিরাগতদের হামলায় ১৫ শিক্ষাথী আহত এবং দুই শিক্ষক লাঞ্ছিত হয়েছেন।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার কুঠিরহাট উচ্চ বিদ্যালয়ে এই হামলার ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিদ্যালয়ের শিক্ষার্থীরা জানায়, সোমবার সকালে শ্রেণিকক্ষের বেঞ্চে পা তুলে বসাকে কেন্দ্র করে দশম শ্রেণির শিক্ষার্থী ইউনুসের সঙ্গে অষ্টম শ্রেণির রমজান ও সোহাগের মধ্যে হাতাহাতি হয়। এ ঘটনার জের ধরে আজ সকালে রমজান ও সোহাগের পক্ষ নিয়ে পরীক্ষার হলে হামলা চালান আনোয়ারুল ইসলাম জুলু। বহিরাগতদের হামলায় দশম শ্রেণীর পরীক্ষার্থী মামুনুর রশিদ, সোহাগ হোসেন, রাজু, শাকিল, ইউনুস, ইউসুফ, আবু বকর, শহিদ, রাকিব ও আনন্দসহ অন্তত ১৫ জন আহত হয়। তাদের মধ্যে মামুনুর রশিদ ও সোহাগ হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কুঠিরহাট উচ্চ বিদ্যালয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল হামলার সততা নিশ্চিত করে এই প্রতিবেদককে বলেন, বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়েছে। তিনি ব্যবস্থা নেবেন।

বিদ্যালয়ের পরীক্ষা হলে হামলার অভিযোগ সম্পর্কে জানতে চাইলে আনোয়ারুল ইসলাম জুলুর মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে ফোনটি বন্ধ পাওয়া যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, হামলাকারীদের দ্রুত আটক করে আইনানুগ ব্যবস্থা নিতে সরিষাবাড়ি থানার ওসিকে বলা হয়েছে।

(ঢাকাটাইমস/৯অক্টোবর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :