সরকার জীবনযাত্রার মান পাল্টে দিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৮, ১৮:১৪

আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন করে জীবনযাত্রার মান পাল্টে দিয়েছে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। তিনি বলেন, দেশের উন্নয়ন করা বর্তমান সরকারের অঙ্গীকার, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার কোনো বিকল্প নেই। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিতে তিনি আহ্বান জানান।

মঙ্গলবার দুপুরে দিনাজপুরের চিরিবন্দরে এক অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। সড়ক ও জনপথ অধিদপ্তরের অধীনে উপজেলার ঘুঘরাতলী মোড় থেকে আমতলী পর্যন্ত পাকারাস্তা প্রশস্তকরণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন মন্ত্রী।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘স্বাধীনতা যুদ্ধের পর থেকে আওয়ামী লীগ ছাড়া যারা ক্ষমতায় থেকেছে তারা উন্নয়নতো দূরের কথা দেশকে তলাবিহীন ঝুঁড়িতে পরিণত করেছে। কিন্তু আওয়ামী লীগ দেশের মানুষের কথা মাথায় রেখে উন্নয়নের শিখরে পৌঁছতে সক্ষম হয়েছে।’

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুবুর রহমান শাহের সভাপতিত্বে চিরিরবন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাউল করিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তরুবালা রায়, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দিন সরকার গোলাপ, থানার অফিসার ইনচার্জ মো. হারেসুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৯অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :