কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যায় মামলা

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৮, ১৯:৫৪

কুমিল্লায় চৌদ্দগ্রামে ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন শাকিলকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা ঘটনায় মামলা হয়েছে।

মঙ্গলবার শাকিলের বাবা ছালেহ আহাম্মদ প্রকাশ বধু মিয়া বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় অভিযুক্ত চারজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল-মাহফুজ জানান, ছাত্রলীগ নেতা হত্যার অভিযোগ মঙ্গলবার শাকিলের বাবা ছালেহ আহাম্মদ প্রকাশ বধু মিয়া বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে একটি মামলা করেছেন। এই মামলায় আরও চারজনকে অজ্ঞাত দেয়া হয়েছে। আমরা হত্যার ঘটনা তদন্ত করছি এবং অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে রয়েছে।

সোমবার সকালে ছাত্রলীগ নেতা শাকিল ফেনী থেকে মদিনা বাসযোগে কুমিল্লার আদালতে সাক্ষ্য দিতে যাচ্ছিলেন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়া রাস্তার মাথায় ওঁৎ পেতে থাকা সন্ত্রাসী আবদুর রহমান ও আলমের নেতৃত্বে আমির হোসেন, শুভ, রিয়াজ, কফিল উদ্দিন, বাহাদুর ও ইকবালসহ ৮-১০ জন তাকে প্রকাশ্যে বাস থেকে মুখে গামছা বেঁধে নামায়। এরপর মাইক্রোবাসে ফেনীর শর্শদি দীঘির পাড়ে নিয়ে যায়। সেখানে সন্ত্রাসীরা শাকিলকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এক পর্যায়ে শাকিল মারা গেছে ভেবে সন্ত্রাসীরা চলে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন শাকিলকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফেনী থেকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে দুপুরে মারা যায়।

(ঢাকাটাইমস/৯অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :