চুয়াডাঙ্গা কারাগারে দুদকের অভিযান, কাগজপত্র জব্দ

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৮, ২০:৫১

চুয়াডাঙ্গা জেলা কারাগারে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন দুদকের একটি অনুসন্ধানী দল। বুধবার দুপরে চার সদস্যর ওই দলটি অভিযান চালায়। এ সময় তারা জেলা কারাগরের বিভিন্ন টেন্ডারের ফাইলের নথিপত্র অনুসন্ধান করে।

তবে জেলা কারাগারের পক্ষ থেকে জানানো হয়েছে, চলতি মাসের ৮ তারিখে জেলা কারাগারের ডাল সরবরাহের টেন্ডার প্রক্রিয়ায় অনিয়মের অভিযোগে দুদক অনুসন্ধান চালিয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন জেলা কারাগারের জেলার এমরান হোসেন।

দুদকের পক্ষ থেকে জানানো হয়, দুদকের হটলাইন ১০৬ নাম্বারে ফোন করে চুয়াডাঙ্গা জেলা কারাগারে ডাল ক্রয়সংক্রান্ত একটি অভিযোগ জানানো হয়। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়ে দুপুরে চুয়াডাঙ্গা জেলা কারাগারে অভিযান চালানো হয়। এ সময় দুদকের সদস্যরা ডাল ক্রয় সংক্রান্ত টেন্ডারের সকল কাগজপত্র পরীক্ষা-নিরীক্ষা করেন। এর মধ্যে কিছু নথিপত্র জব্দও করেন।

দুদকের কুষ্টিয়া অঞ্চলের সহকারী উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, চুয়াডাঙ্গা জেলা কারাগারের বন্দিদের জন্য ডাল সরবরাহের টেন্ডারে অনিয়মের অভিযোগে এ অনুসন্ধান চালানো হয়। অনুসন্ধানে অনিয়মের বিষয়ে বেশকিছু তথ্য মিলেছে। বেশকিছু নথিপত্র আমরা সংগ্রহ করেছি। এগুলো আরো যাচাই বাছাই শেষে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :