৬ষ্ঠ বছরে ‘গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স’

প্রকাশ | ১৩ অক্টোবর ২০১৮, ১১:৫২ | আপডেট: ১৩ অক্টোবর ২০১৮, ২০:৩৮

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

জমকালো আয়োজনের মধ্য দিয়ে পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করল বেসরকারি জীবন বীমা কোম্পানি গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। সম্প্রতি গুলশানের ইমানুয়েলস ব্যাঙ্কুয়েট হলে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে কোম্পানিটি।

কোম্পানির পরিচালকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী ও স্টেকহোল্ডারদের উপস্থিতিতে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান শুরু হয়।

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বাংলাদেশের চতুর্থ প্রজন্মের জীবন বীমা কোম্পানিগুলোর মধ্যে সবচেয়ে দ্রুত উন্নয়নশীল কোম্পানি। ২০১৩ সালের ২৫ সেপ্টেম্বর তার যাত্রা শুরু। তিনটি স্বনামধন্য কোম্পানি- এপেক্স, ব্র্যাক, স্কয়ারের যৌথ উদ্যোগে জীবন বীমা ব্যবসায় আদর্শ প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছে কোম্পানিটি।

কোম্পানি সূত্র জানায়, নতুন নতুন উদ্ভাবনী বীমাপণ্য বাজারজাতকরণের স্বীকৃতি স্বরূপ এরই মধ্যে “ইন্স্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ড ২০১৭” ও এর ধারাবাহিকতায় ডিজিটাল ইন্স্যুরেন্স সেবা ও ইন্স্যুরেন্স ব্যবসায়ে সাফল্যের স্বীকৃতি স্বরূপ তিন ক্যাটাগরিতে “ইন্স্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ড ২০১৮” অর্জন করেছে তারা।

বর্তমানে একক বীমা, গোষ্ঠী বীমা, ক্ষুদ্র বীমা, ঋণ নিরাপত্তা বীমা এবং স্বাস্থ্য বীমার মাধ্যমে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ৭০ লাখের বেশি বীমা গ্রহিতাকে ইন্স্যুরেন্স সেবা দিয়ে যাচ্ছে।

বর্ষপূর্তি অনুষ্ঠানে স্পন্সর ও পরিচালকদের মধ্যে নিহাদ কবির, সৈয়দ আকতার হাসান উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।–বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/ওআর)