পটুয়াখালীর অপহৃত মাদ্রাসা ছাত্রী ঢাকায় উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৮, ১৪:০৩

পটুয়াখালীর দশমিনা থেকে অপহৃত মাদ্রাসা ছাত্রী আয়েশা আক্তারকে ৩৭দিন পর ঢাকার মুগদা এলাকা থেকে উদ্ধার করেছে দশমিনা থানা পুলিশ। শনিবার সকালে পটুয়াখালী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান এ তথ্য জানান।

পুলিশ সুপার জানায়, গত ৮ সেপ্টেম্বর দশমিনা থানার চাঁদপুর এলাকার সাইদুল হাওলাদারের ৭ম শ্রেণির মাদ্রাসা পড়ুয়া ছাত্রী মাদ্রাসায় যাওয়ার পথে নিখোঁজ হয়। এ ঘটনায় প্রথমে সাধারন ডায়রি এবং পরে দশমিনা থানায় একটি নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়।

মামলা দায়েরের পর পুলিশ এ ঘটনার তদন্তে নামে। এর প্রেক্ষিতে গত ১১ অক্টোবর দুপুরে ঢাকার মুগদা এলাকার গিয়াস উদ্দিনের ভাড়া বাড়ি থেকে থেকে আয়েশা আক্তারকে উদ্ধার করা হয়। এ সময় আয়েশাকে অপহরনকারী ভণ্ড কবিরাজ হারুনকেও গ্রেপ্তার করে পুলিশ।

অপহৃত আয়েশা ও অপহরণকারী হারুনকে শনিবার পটুয়াখালী আদালতে হাজির করা হবে। আদালতের নির্দেশে পরবর্তী ব্যবস্থা নেয়ার কথা জানান পুলিশ সুপার।

গ্রেপ্তার হারুন আয়েশার সম্পর্কে খালু। তিনি তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে দেখভালের জন্য ফুসলিয়ে আয়েশাকে ঢাকায় আনেন। হারুন এ কথা স্বীকার করেছেন।

ঢাকাটাইমস/১৩অক্টোবর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :