তারেকের সাজা প্রত্যাহার দাবি লালমনিরহাট ছাত্রদলের

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৮, ১৫:২২

একুশে আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলার মামলায়   বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে আদালতে দেয়া যাবজ্জীবন সাজা প্রত্যাহারের দাবি জানিয়েছে লালমনিরহাট জেলা ছাত্রদল। একই সাথে  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল নেতাকমীর নিঃশর্ত মুক্তি দাবি করেছে ছাত্রদল নেতারা।

শনিবার দুপুরে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে লালমনিরহাট জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিথ্যা মামলা হামলা করে বিএনপিকে আর দমানো যাবে না উল্লেখ করে সমাবেশে কেন্দ্রীয় ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক আল আমীন সিদ্দিক আকাশ বলেন, রাজপথে আন্দোলন করেই বিএনপি তাদের দাবি আদায় করবে। জনগণ বুঝতে পেরেছে এই রায় লিখতে আদালতে সরকারের অলৌকিক হাতের কলম ব্যবহার করা হয়েছে। তাই রায়টিকে বিএনপি প্রতাখ্যান করেছে।

এর আগে জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হুদা লিমনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়। এতে পুলিশ তাদের বাঁধা  দিলে জেলা বিএনপি কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে করে।

জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হুদা লিমনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম মমিনুল হক, জেলা যুবদলের সাধারন সম্পাদক মফিজুর রহমান জিএস বাবু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক শাহাদত হোসেন, কেন্দ্রীয় ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ লিমন, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম আনন্দ প্রমুখ।

ঢাকাটাইমস/১৩অক্টোবর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :