কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৮, ১৭:৫৬

কুড়িগ্রাম শহরের ত্রিমোহণী বাজার এলাকায় একটি বাড়িতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম মমিনুল ইসলাম (৩০)। তিনি রাজমিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করতেন।

শনিবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মমিনুল ইসলাম একই উপজেলার বেলগাছা ইউনিয়নের মুক্তারাম গ্রামের সোবহান আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সদর উপজেলার ত্রিমোহণী বাজার এলাকায় জনৈক মোফাজ্জেল হোসেনের বাড়িতে ভবনের কাজ চলছিল। সকালে পাইপ দিয়ে মটরে পানি না ওঠায় সুইচ দিয়ে নলকূপে চাপ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিটকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে মমিনুল। তার সঙ্গীরা দ্রুত তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে নিয়ে আসেন। সেখোনে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিনুর রহমান জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

বেলগাছা ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, দুর্ঘটনাবশত ঘটনাটি ঘটেছে। পুলিশ লাশ উদ্ধার করে সুরৎহাল করতে চাইলে পরিবার থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের জিম্মায় রাখা হয়েছে।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজার রহমান জানান, লাশের ব্যাপারে কারো কোন অভিযোগ না থাকায় স্থানীয় চেয়ারম্যান ও তার বাবা-মায়ের জিম্মায় রেখে আসা হয়েছে।

ঢাকাটাইমস/১৩অক্টোবর/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :