বিদ্যার স্বামীর ছবিতে প্রিয়াংকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ অক্টোবর ২০১৮, ০৯:৪৩ | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৮, ০৯:০৪

লন্ডনে নতুন ছবির শুটিং শুরু করেছেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াংকা চোপড়া। তবে হলিউডের কোনো ইংলিশ ছবি নয়, বলিউডের হিন্দি ছবিতে অভিনয় করছেন দেশি গার্ল। যদিও ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে বলিউড সূত্রে খবর, ছবির সম্ভাব্য নাম ‘দ্য স্কাই ইজ পিংক’।

লন্ডনের রাস্তায় চলা এ ছবির শুটিংয়ের বিশেষ কিছু মুহূর্ত সম্প্রতি প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটি প্রযোজনা করছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালানের স্বামী সিদ্ধার্থ রায় কাপুর। পরিচালনার চেয়ারে রয়েছেন ‘আমু’, ‘মার্গারিটা উইথ এ স্ট্র’ খ্যাত বাঙালি কন্যা সোনালি বোস।

ছবিতে দেশি গার্ল প্রিয়াংকা চোপড়ার বিপরীতে রয়েছেন অভিনেতা, গায়ক, পরিচালক ও প্রযোজক ফারহান আখতার। এই প্রথম পর্দায় জুটি বাঁধছেন প্রিয়াংকা ও ফারহান। তবে ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন মিস্টার পারফেকশনিস্ট খ্যাত নায়ক আমির খানের ‘দঙ্গল’ ছবির অভিনেত্রী জাইরা ওয়াসিম।

আগস্টে বিয়ের অজুহাতে সালমান খানের ‘ভারত’ ছবি থেকে সরে গিয়েছিলেন তার ‘মুঝছে সাদি কারগি’ ছবির নায়িকা প্রিয়াংকা চোপড়া। কিন্তু সে সময় গুঞ্জন উঠেছিল, এ ছবিতে অভিনয়ের জন্য নাকি ১৩ কোটি টাকা পারিশ্রমিক হাঁকিয়েছিলেন প্রিয়াংকা। প্রযোজক কর্তৃপক্ষ সেটা দিতে রাজি না হওয়াতেই ছবি ছাড়েন নায়িকা।

আরও গুঞ্জন উঠেছিল, হলিউডের কোনো একটি ছবিতে অভিনয়ের জন্যই নিজের দেশের ছবি ছেড়েছিলেন দেশি গার্ল। তবে কারণ যা-ই প্রিয়াংকা আর ফেরেননি ‘ভারত’-এর প্রজেক্টে। তার জায়গায় সাইন করানো হয়েছে হট সেনসেশন ক্যাটরিনা কাইফকে। এর সুবাদে আরও একবার পর্দায় উঠবে সালমান-ক্যাটরিনার রসায়ন।

এদিকে লন্ডনে নতুন ছবির শুটিংয়ের পাশাপাশি বিয়ে নিয়েইও ব্যস্ত প্রিয়াংকা চোপড়া। গত ১৮ আগস্ট মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে তার আংটি বদল হয়ে গেছে। এরপর হিন্দু রীতি মেনে হয়েছে ঐতিহ্যবাহী রোকা অনুষ্ঠানও। এখন অপেক্ষা শুধু বিয়ের। তবে সেই মাহেন্দ্রক্ষণের নির্ধারিত কোনো দিন তারিখ নিক কিংবা প্রিয়াংকার পরিবার থেকে এখনও জানানো হয়নি।

তবে ভারতীয় গণমাধ্যম বলছে, আগামী ২০ নভেম্বরকে বিয়ের দিন হিসেবে বেছে নিয়েছেন নিক-প্রিয়াংকা। রাজস্থানের যোধপুরে অবস্থিত উমাইদ ভবন প্রাসাদে হবে তাদের বিয়ের অনুষ্ঠান। সেখানে দুই পরিবারের সদস্যদের পাশাপাশি প্রিয়াংকা ও নিকের ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু-বান্ধব ও সহকর্মীরা উপস্থিত থাকবেন। সবমিলিয়ে ২০০ অতিথির উপস্থিতি থাকবে বিয়েতে।

৩৬ বছর প্রিয়াংকার চেয়ে তার হবু বর নিক জোনাস পাক্কা ১০ বছরের ছোট। কিন্তু ২৬ বছর বয়সী নিকের সঙ্গে সম্পর্কে জড়াতে কোনো বয়সের বাধাই মানেননি সাবেক বিশ্বসুন্দরী। বরং নিককে প্রকাশ্যে এনে নিজেদের সম্পর্কের কথা আয়োজন করেই সকলকে জানিয়েছেন। হবু বরকে নিয়ে ঘুরেও বেড়াচ্ছেন এখানে-সেখানে।

ঢাকাটাইমস/১৪ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :