টিভির পর্দায় আবারও ‘রবিন হুড’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৮, ১৩:০৬

নব্বইয়ের দশকের তুমুল জনপ্রিয় টিভি সিরিজের নাম ‘দ্য নিউ অ্যাডভেঞ্চার্স অব রবিন হুড’। ১৯৯৭ সাল থেকে ১৯৯৯ সাল পর্যন্ত দীর্ঘ তিন বছর এটি বাংলাদেশ টেলিভিশনে(বিটিভি) বাংলায় ডাবিং করে প্রচারিত হয়। সে সময় এই সিরিজটি দেখে তরুণদেরকে বাঁশের কঞ্চি কেঁটে তীর-ধনুক বানাতে দেখা যেত। শুরু হতো রবিন হুড খেলা।

‘দ্য নিউ অ্যাডভেঞ্চার্স অব রবিন হুড’-এ রবিন হুড চরিত্রে দেখা গিয়েছিল মার্কিন অভিনেতা ম্যাথু পোরেত্তাকে। ফ্রেঞ্চকাট দাড়ি ও লম্বা চুলের সুদর্শন সেই লোকটি হৃদয় কেড়েছিল তখনকার তরুণ প্রজন্মের। সিরিজটিতে রবিন হুডের নায়িকা ম্যারিয়নের ভূমিকায় ছিলেন আন্না গ্যাভলিন। এছাড়া লিটল জন চরিত্রে ছিলেন রিচার্ড অ্যাস্টন এবং মোটাসোটা ফ্রাইয়ার টাক চরিত্রে মার্টিন এলিস।

জনপ্রিয় সেই টিভি সিরিজ ‘দ্য নিউ অ্যাডভেঞ্চার্স অব রবিন হুড-এ নায়ক রবিন হুড এবং তার বন্ধুদের কাজ ছিল ধনী লুটেরাদের কাছ থেকে মালামাল লুট করে গরীব-দুঃখীদের মাঝে বিলিয়ে দেয়া। সেই স্মৃতি এত সহজে ভুলে যাওয়ার কথা নয় দর্শকদের। তবে বর্তমান প্রজন্মের অনেক দর্শকেরই চমৎকার এই সিরিজটি দেখার সুযোগ হয়নি।

তাই পুরনো দর্শকদের স্মৃতিকে নতুন করে জাগাতে এবং নতুন প্রজন্মকে দেখার সুযোগ করে দিতে আবারও টেলিভিশনের পর্দায় আসছে অ্যাডভেঞ্চারভিত্তিক টিভি সিরিজ ‘দ্য নিউ অ্যাডভেঞ্চার্স অব রবিনহুড’। সেই সুযোগটি করে দিচ্ছে বেসরকারি টিভি চ্যানেল মাছরাঙা কর্তৃপক্ষ। আজ রবিবার থেকে প্রতি সপ্তাহের রবি থেকে বৃহস্পতিবার রাত ৯টায় তারা প্রচার করবে টিভি সিরিজটি।

ঢাকাটাইমস/১৪ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :