পিস্তল হাতে এমপিপুত্রের কাণ্ড

প্রকাশ | ১৬ অক্টোবর ২০১৮, ১২:৫৮ | আপডেট: ১৬ অক্টোবর ২০১৮, ১৩:০০

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস

ভারতের রাজধানী নয়াদিল্লির একটি পাঁচ তারকা হোটেলে এক তরুণীর সঙ্গে বচসা বাধে মায়াবতীর দল বহুজন সমাজ পার্টির সাবেক এক সাংসদের ছেলের। তর্ক-বিতর্কের এক পর্যায়ে পিস্তল উঁচিয়ে ওই নারীকে হুমকি দিচ্ছেন সাবেক এমপিপুত্র আশিষ পান্ডে। অশ্রাব্য ভাষায় পূর্ণ এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

মোবাইল ফোনে ধারণ করা ১০ সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে, পিস্তল উঁচিয়ে এক নারীকে হুমকি দিচ্ছেন আশিষ। এরপর ঐ নারী তাকে পাশ কাটিয়ে ওয়াশরুমে চলে যান।

 মঙ্গলবার এনডিটিভির এক প্রতিবেদনে জানায়, আশিষের মেয়েবন্ধু ও একজন নিরাপত্তারক্ষী তাকে শান্ত ও থামানোর করার চেষ্টা করেন। ভিডিওর শেষ দিকে দেখা যাচ্ছে, আশিষ পান্ডেকে হোটের কর্মীরা টেনে নিয়ে যাচ্ছেন। কিন্তু তখনো তিনি ঐ নারীকে উদ্দেশ্যে করে গালাগাল করতে থাকেন। ১৪ অক্টোবর রাতে এক অনুষ্ঠানের পর এই ঘটনা ঘটে।

এই ভিডিও নজরের আসার পর দিল্লি পুলিশ অস্ত্র আইনে একটি মামলা করেছে এবং অভিযুক্তকে গ্রেপ্তার করা হবে বলে পুলিশ জানিয়েছে। উত্তর প্রদেশের লক্ষ্মৌতে রিয়েল এস্টেট ব্যবসা করেন আশিষ পান্ডে। তবে প্রায়ই তিনি বন্ধুবান্ধবীদের সঙ্গে দিল্লির এই হোটেলে এসে সময় কাটান।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/এসআই)