বৃষ্টিতে বরিশাল-কক্সবাজারের দ্বিতীয় দিনও শেষ

প্রকাশ | ১৬ অক্টোবর ২০১৮, ১৭:২১

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

সোমবার থেকে শুরু হয়েছে জাতীয় লিগের তৃতীয় রাউন্ডের খেলা। কিন্তু বৃষ্টি বাগড়া প্রথম দিন টসও করা সম্ভব হয়নি বরিশাল এবং কক্সবাজারে। দুপুর পর্যন্ত অপেক্ষা করে এরপর সমাপ্তি টানে দলগুলো। প্রথম দিনের পর দ্বিতীয় দিনও বরিশাল ও কক্সবাজারে অবস্থা স্বাভাবিক হয়নি। যার জন্য বৃষ্টিতে দ্বিতীয় দিনও শেষ বরিশাল-কক্সবাজারের।

বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে প্রথম স্তরের খেলায় স্বাগতিক বরিশাল ও রাজশাহী মুখোমুখি হওয়ার কথা। অপরদিকে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় স্তরের ম্যাচে মুখোমুখি হতো সিলেট ও ঢাকা বিভাগ। কিন্তু বৃষ্টির কারণে এই চার দলই এখনো তৃতীয় রাউন্ডের খেলা শুরু করতে পারেনি।

তবে কক্সবাজার ও বরিশালে কোনো খেলা না হলেও খুলনা এবং বগুড়ায় চলছে লিগের অন্য দুই ম্যাচ। নিজেদের মাঠে রংপুরের মুখোমুখি হয়েছে খুলনা। সোমবার প্রথম দিনে ব্যাট করতে নেমে সবগুলো উইকেট হারিয়ে ৩০৪ রান তুলেছে স্বাগতিক খুলনা। মঙ্গলবার ব্যাট করতে নেমে ৪ উইকেটে দিন শেষে ২০০ রান সংগ্রহ করেছে রংপুর।

আর বগুড়ায় দ্বিতীয় স্তরের ম্যাচে লড়ছে ঢাকা মেট্রো ও চট্টগ্রাম।প্রথম ইনিংসে সব উইকেট হারিয়ে ২৮৭ রান সংগ্রহ করেছে ঢাকা। এরপর ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৮৭ রানে ব্যাট করছে চট্টগ্রাম।

(ঢাকাটাইমস/১৬ অক্টোবর/এইচএ)