মামার লাশ নিয়ে বাড়ি ফেরা হলো না

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৮, ২০:৩২

চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন মামা। একটি অ্যাম্বুলেন্সযোগে মামার লাশ বাড়ির কাছাকাছি এসেছিল। মামার লাশকে বাড়ির দিকে এগিয়ে আনতে এক বন্ধুসহ মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন ভাগ্নে। কিন্তু মামার লাশ নিয়ে আর বাড়ি ফেরা হলো না তার। কারণ পথে সিএনজিচালিত একটি অটোরিকশার সঙ্গে তাদের মোটরসাইকেলটির সংঘর্ষে ওই ভাগ্নে মারা যান।

মঙ্গলবার এই দুর্ঘটনাটি ঘটেছে কুমিল্লার লাকসাম পৌর শহরের রাজঘাট এলাকায়। সড়ক দুর্ঘটনায় নিহত ওই ভাগ্নের নাম মো. শাহ আলম। তিনি লাকসাম পৌর এলাকার পেয়ারাপুর মধ্য পাড়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, ভোরে চিকিৎসাধীন অবস্থায় শাহ আলমের মামা আবদুল খালেক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। ওইদিন দুপুরে একটি অ্যাম্বুলেন্সযোগে লাকসাম জংশন এলাকায় মামার লাশ এসে পৌঁছলে অ্যাম্বুলেন্সটিকে পথ দেখিয়ে বাড়ির দিকে এগিয়ে আনতে শাহ আলম তার বন্ধু আবদুর রাজ্জাককে নিয়ে মোটরসাইকেলযোগে রওনা দেয়। পথে পৌর শহরের রাজঘাট পশ্চিম বাজার এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে তাদের মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় শাহ আলম। এ সময় মোটরসাইকেলে থাকা তার বন্ধু আবদুর রাজ্জাক গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে লাকসামের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেছে।

লাকসাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম বলেন, আমিও বিভিন্ন মাধ্যমে ঘটনাটি শুনেছি। কিন্তু নিহতের পরিবার থেকে এখনো আমাদের ঘটনাটি জানানো হয়নি। বিস্তারিত জানতে পুলিশের একটি টিম ওই এলাকায় পাঠিয়েছি।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :