পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

নিজস্ব প্রতিবেদক, পাবনা
| আপডেট : ২০ অক্টোবর ২০১৮, ০৮:৩৭ | প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৮, ০৮:৩৬
ফাইল ছবি

পাবনায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী টিপু শেখ (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুই র‌্যাব সদস্য। উদ্ধার করা হয়েছে অস্ত্র গুলি ও মাদক।

শনিবার ভোররাত সাড়ে তিনটার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত টিপু শেখ সদর উপজেলার কবিরপুর গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে আটটি মামলা রয়েছে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের অধিনায়ক লেফটেনেন্ট কমান্ডার রুহুল আমিন জানান, পাবনা সদর উপজেলার রাজাপুরে ক্যালিকো কটন মিলের পরিত্যক্ত ভবনে মাদক চোরাকারবারিরা অবস্থান করছে-এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় র‌্যাবের একটি দল।

উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি শুরু করে মাদক চোরাকারবারিরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বেশকিছু সময় গোলাগুলি চলার পর এক পর্যায় পালিয়ে যায় মাদক চোরাকারবারিরা। এরপর সেখানে টিপু শেখ নামের একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে টিপু শেখকে শনাক্ত করে।

র‌্যাবের দাবি, এ ঘটনায় সংস্থাটির দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি রিভলবার, পাঁচ রাউন্ড গুলি ও ৭৭০ পিস ইয়াবা ট্যাবলেট।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/কেবি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :