প্রতিবন্ধী মেয়ের মুখে বিষ দিয়ে মায়ের আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৮, ১৯:১৬
ফাইল ছবি

সাতক্ষীরায় নিজের প্রতিবন্ধী মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর একই বিষ খেয়ে আত্মহত্যা করেছেন এক মা।

সোমবার সকালে আশাশুনির গোয়ালডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

আত্মহননকারী মায়ের নাম শান্তি রানি মন্ডল (৩৬) ও তার প্রতিবন্ধী মেয়ের নাম তমালিকা (৮)। বছর। শান্তি রানি ঐ গ্রামের দিনমুজুর উত্তম মন্ডলের স্ত্রী।

স্থানীয়রা জানান, দরিদ্র এ পরিবারটির স্বামী ও স্ত্রীর মধ্যে সাংসারিক বিষয় মনোমালিন্য চলছিল। এই বিষয়কে কেন্দ্র করে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে তারা জানান।

তবে উত্তম মন্ডলের বড় মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী তন্দ্রা মন্ডল জানান, তার বোন তমালিকা মন্ডল জন্মগত শারীরিক প্রতিবন্ধী। বিভিন্ন সময়ে সে বাড়ির জিনিসপত্র ভাঙচুর করতো। এ নিয়ে তাদের মধ্যে অশান্তি চরমে ওঠে। তন্দ্রা জানান, তার মা এসব সহ্য করতে না পেরে সোমবার সকালে খাবারের সাথে তামলিকাকে বিষ খাওয়ান। তমালিকা যখন বিষক্রিয়ায় ছটফট করছিল তখন তার মা একই বিষ খেয়ে আত্মহনেরর পথ বেছে নেন। অল্প সময় পরে মা মেয়ের দেহ নিথর হয়ে পড়ে।

খবর পেয়ে প্রতিবেশীরা স্থানীয় ডাক্তারকে ডেকে নিয়ে আসেন। কিন্তু ততক্ষণে তারা দুজনই মারা গেছেন। ঘটনার সময় উত্তম মন্ডল বাড়িতে ছিলেন না। ভোরে তিনি মাছের ঘেরে কাজ করতে যান বলে জানায় তন্দ্রা।

জানতে চাইলে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ জানান, তিনি একই খবর পেয়েছেন। তিনি বলেন, এর রহস্য বের করতে আমারা তদন্ত শুরু করবো।

বড়দল ইউপি চেয়ারম্যন আব্দুল আলিম জানান, আমিও ঘটনা শুনেছি। তবে প্রকৃত রহস্য কি এখনো জানা যায়নি। (ঢাকাটাইমস/২২অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :