নারায়ণগঞ্জে চেকপোস্টে তল্লাশির সময় পুলিশ গুলিবিদ্ধ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ অক্টোবর ২০১৮, ১৫:৩৩ | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৮, ১৫:২৮

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশি সময় সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন। ঘটনার সময়ে সন্ত্রাসীরা আরও কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়। মঙ্গলবার দুপুরে ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কের পাগলা মুন্সীখোলা এলাকার চেকপোস্টে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ কনস্টেবল সোহেল মিয়া জানান, ফতুল্লা মডেল থানা পুলিশের সহকারি উপপরিদর্শক  (এএসআই) মোর্শেদ আলমের নেতৃত্বের পুলিশের একটি দল পাগলা চেকপোস্টে তল্লাশি করছিলেন। এসময় ঢাকা থেকে পঞ্চবটি পর্যন্ত চলাচলকারী বোরাক পরিবহনের একটি বাস তল্লাশির জন্য থামানো হয়।

নারায়ণগঞ্জগামী বাসটিতে উঠে পুলিশ সদস্যরা একে একে যাত্রীদের তল্লাশি করছিলেন। তল্লাশির এক পর্যায়ে সন্ত্রাসীদের একজন অস্ত্র বের করলে আমাদের পুলিশ সদস্যের সঙ্গে হাতাহাতি ঘটে।

এসময় আমাদের এক পুলিশ সদস্যের পায়ে গুলি লাগে। পরে কয়েকজন সন্ত্রাসী নিচে নেমে আরো কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে দ্রুত পালিয়ে যায়।

ওই সময়ে নিচে থাকা পুলিশ সদস্যরাও কয়েক রাউন্ড গুলি ছুড়ে। তারা নেমে সেখানে আগে থেকে থাকা মোটরসাইকেলে করে তারা পালিয়ে যায়। আমরা ধারণা করছি আগে থেকে সেখানেই থাকা মোটরসাইকেলের সাথে তাদের একটা যোগসাজস রয়েছে।

ফতুল্লা মডেল থানার এসআই শাফিউল আলম জানান, অস্ত্রধারীদের শনাক্ত করতে অভিযান চলছে। আর সন্ত্রাসীদের গুলিতে গুলিবিদ্ধ কনস্টেবল সোহেলকে প্রথমে নারায়ণগঞ্জ ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতাল পরে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/২৩অক্টোবর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :