ডেঙ্গুতে আক্রান্ত পূর্ণিমা হাসপাতালে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ অক্টোবর ২০১৮, ১৩:৫১ | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৮, ০৮:৫০

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি রয়েছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা ও উপস্থাপিকা পূর্ণিমা। গত কয়েকদিন ধরেই জ্বর, ঠান্ডা, কাশির মতো মৌসুমী রোগে ভুগছিলেন নায়িকা। চিকিৎসা নিচ্ছিলেন পারিবারিক ডাক্তারের কাছে। কিন্তু অবস্থার উন্নতি না হলে পারিবারিক ডাক্তরের পরামর্শে হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে পরীক্ষা করানোর পর তার ডেঙ্গু ধরা পড়ে।

বুধবার রাতে এ বিষয়গুলো নিশ্চিত করেছেন পূর্ণিমার স্বামী আহমেদ ফাহাদ জামাল। নায়িকা দুই দিন আইসিইউতে ছিলেন বলেও জানান তিনি। স্ত্রীর সুস্থতার জন্য পূর্ণিমার স্বামী সকলের কাছে দোয়া চেয়েছেন। তবে ডাক্তার বলেছে, ভয়ের তেমন কিছু নেই। দুই সপ্তাহ পূর্ণ বিশ্রামে থাকলে সবকিছু ঠিক হয়ে যাবে।

এদিকে শুধু ডেঙ্গুই নয়, এক বছরেরও বেশি সময় ধরে পাকস্থলীর সমস্যায়ও ভুগছেন জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। এ ব্যাপারে গত বছর ডাক্তারের শরনাপন্ন হলে পরীক্ষা নীরিক্ষার পরে তার পাকস্থলীতে ছোট ছোট পাথর ধরা পড়ে। সে সময় চিকিৎসা নেয়ার পর বেশ কিছুদিন ভালোই ছিলেন নায়িকা।

কিন্তু সম্প্রতি মাথাচাড়া দিয়ে উঠছে সেই সমস্যাও। এ ব্যাপারে কয়েকদিন আগে নায়িকা বলেছিলেন, ‘পাকস্থলীর সমস্যাটা খুব ভোগাচ্ছে। ভর্তা ছাড়া কিছুই খেতে পারছি না। বাইরের খাবার তো সহ্যই হচ্ছে না। বেশ কিছুদিন ধরে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চলছি। তবুও শরীর ঠিক হচ্ছে না। এক সপ্তাহ ধরে বিছানায় পড়ে আছি। পরপর তিনটি কাজ ছেড়ে দিয়েছি। জানি না কবে সুস্থ হতে পারব।’

গত ২১ অক্টোবর থেকে চলছে পূর্ণিমার ‘ক্যান্ডি ক্রাশ’ নাটকের শুটিং। কিন্তু অসুস্থতার জন্য শুটিংয়ে যেতে পারছেন না তিনি। নাটকটি পরিচালনা করছেন রেদওয়ান রনি। পূর্ণিমার অসুস্থতার ব্যাপারে তিনি বলেন, ‘অসুস্থতার ওপর তো কারো হাত থাকে না। আশা করছি তিনি খুব দ্রুত সুস্থ হয়ে শুটিংয়ে ফিরবেন। আপাতত অন্য শিল্পীদের অংশের যে কাজগুলো আছে সেগুলোর শুটিং করছি।’

এদিকে পূর্ণিমার হাতে রয়েছে দুটি চলচ্চিত্রের কাজও। একটি হচ্ছে ‘গাঙচিল’, অন্যটি ‘জ্যাম’। দুটি ছবিই পরিচালনা করছেন তরুণ নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল। দুটিতেই পূর্ণিমার নায়ক তার ‘প্রিয় বন্ধু’ ফেরদৌস। নভেম্বর থেকে এ দুটি ছবির শুটিং শুরু হওয়ার কথা। কিন্তু নায়িকার শারীরিক অবস্থার উন্নতি না হলে ছবির শুটিংয়ে অংশ নেয়ার ব্যাপারেও রয়েছে শঙ্কা।

ঢাকাটাইমস/২৫ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :