রাজাপুরে পুলিশের ওপরে হামলা, মা-মেয়ে আটক

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ অক্টোবর ২০১৮, ১৫:১২ | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৮, ১৫:০৭

ঝালকাঠির রাজাপুর থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ আলম ও কনস্টেবল সাহেব আলীর ওপর হামলার অভিযোগে এক মা ও তার দুই মেয়েকে আটক করা হয়েছে। বিরোধপূর্ণ জমির মাটি কাটা বন্ধ ও দুই পক্ষের উত্তেজনা থামাতে গেলে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে।

বুধবার সন্ধ্যায় উপজেলার উত্তর পুটিয়াখালি গ্রামের সাত আনি নামক এলাকায় এ ঘটনা ঘটে।

আহত এসআই ফিরোজ ও কনস্টেবল সাহেব আলীকে রাজাপুর স্বাস্থ কেন্দ্রে ভর্তি করা হয়েছে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন জানান, ওই গ্রামের আনোয়ার হোসেনের সঙ্গে আব্দুল হকের জমি নিয়ে বিরোধ দেখা দেয়। বুধবার সকালে আব্দুল হক ওই জমিতে ঘর নির্মাণ করতে মাটি কাটা শুরু করেন।

এতে আনোয়ারের স্ত্রী পাখি বেগম থানায় অভিযোগ দিলে সকালে পুলিশ গিয়ে কাজ বন্ধ করে উভয় পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় আসতে বলেন। তারা কাজ বন্ধ না করা ও বিকালে বাদি পক্ষ কাজ বন্ধ করতে বললে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাজাপুর থানার এসআই ফিরোজ ও কনেস্টবল সাহেব আলী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে।

এসময় আব্দুল হকের ছেলে জাহিদ ও মনিরসহ তাদের পক্ষের লোকজন ফিরোজকে পিটিয়ে আহত করে। কনস্টেবল সাহেব আলীর মাথায় আঘাত করে। খবর পেয়ে ওসির নেতৃত্বে একদল পুলিশ গিয়ে তাদের উদ্ধার ও আব্দুল হকের স্ত্রী মারিয়া বেগম, মেয়ে হাবিবা বেগম ও আসমা আক্তারকে আটক করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ওসি।

তবে আটক হওয়া মারিয়া বেগম বলেন, পুলিশ ঘটনাস্থলে তাদের সাথে দ্বন্ধে জড়িয়ে পড়েন। কথা কাটাকাটির এক পর্যায়ে এসআই ফিরোজ তাদের উপর হামলা চালিয়ে মারধর করে। এমনকি তাকে লাথি মেরে রক্তাক্ত করে ফেলে মাটিতে ফেলে দেয় পুলিশ সদস্যরা। তাকে উদ্ধার করতে গেলে তার দুই মেয়েকেও মারধর করে পুলিশ। পরে তাদেরকে আটক করে নিয়ে আসে।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :