চলে গেলেন মাদারীপুর কৃষকলীগের সভাপতি

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৮, ১৮:৫৯

চলে গেলেন জেলা কৃষকলীগের সভাপতি আবুল হোসেন কাঞ্চন তালুকদার (৭৫)। বুধবার বিকাল ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লালি...রাজিউন)।

এই নেতা দীর্ঘদিন ডায়াবেটিক ও কিডনি রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, তিন মেয়ে, অগণিত রাজনৈতিক সহকর্মী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

বৃহস্পতিবার বাদ জোহর মাদারীপুর পৌর ঈদগাঁহ ময়দানে তার জানাজা অনুষ্ঠিত হয়।

মরহুমের জানাজায় উপস্থিত থেকে ফুলের ডালা দিয়ে শেষ শ্রদ্ধা জানান নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান, মাদারীপুর-৩ আসন থেকে চারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন। এসময় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মরহুমের কফিনে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মরহুমের জানাজা শেষে নতুন শহরস্থ হামিদ আকন্দ সড়কের নিজ বাড়ির পারিবারিক কবরে তাকে দাফন করা হয়।

জেলা কৃষকলীগের এই নেতা আবুল হোসেন কাঞ্চন তালুকদার রাজনৈতিক প্রথম জীবনে ছিলেন সাবেক মাদারীপুর মহকুমা (বর্তমান মাদারীপুর-শরীয়তপুর জেলা) ছাত্রলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য। এ ছাড়াও তিনি মাদারীপুর কো-অপারেটিভ ব্যাংক ও ল্যান্ড মর্টগেজ ব্যাংকের সভাপতি ছিলেন। তিনি ছিলেন কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের দুইবার নির্বাচিত সফল চেয়ারম্যান এবং মৃত্যুর আগ পর্যন্ত জেলা কৃষকলীগের সভাপতি।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :