তিনবার কালিমা পড়েও ফিরে এলেন অপহৃত যুবলীগ নেতা

প্রকাশ | ২৫ অক্টোবর ২০১৮, ২১:৪৯

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সফিকুর রহমান বাদল ও শাকিল ভুইয়া ও শাকিল মিয়া নামে অপর দুইজনকে অপহরণকারীরা ছেড়ে দিয়েছে। বুধবার গভীর রাতে বাদলকে হাত-পা বাঁধা অবস্থায় সাভারের আশুলিয়া ও অপর দুইজনকে গাজীপুরের জঙ্গলে ছেড়ে দেয়া হয়। পরে তারা স্থানীয়দের সহায়তায় বাড়ি ফিরে আসেন।

যুবলীগ নেতা বাদল জানান, এলাকার বিভিন্ন অন্যায়-অত্যাচারের প্রতিবাদ করায় বুধবার দুপুরে উপজেলার বড়ালু-পাড়াগাঁও এলাকা থেকে একদল সন্ত্রাসী একটি মাইক্রোবাসে করে তাদের অপহরণ করে নিয়ে যায়। এরপর তাদের হাত-পা বেঁধে উর্পযুপরি নির্যাতন করা হয়। তাকে মেরে ফেলা হবে বলে তিনবার কালিমাও পড়ানো হয়।

তাদের উদ্ধারের দাবিতে বুধবার সন্ধ্যার পর উপজেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীরা ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করলে টেলিভিশনসহ বিভিন্ন মিডিয়ায় প্রচার হতে থাকে। এতে অবস্থা বেগতিক দেখে অপহরণকারীরা হাত-পা বাঁধা অবস্থায় তাকে সাভারের আশুলিয়া ও অপর দুইজনকে গাজীপুরের জঙ্গলে ছেড়ে দেয়। পরে তারা স্থানীয়দের সহায়তায় বাড়ি ফিরে আসেন। বর্তমানে তারা ঢাকায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর কেউ তাদের তুলে নেয়নি, ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/প্রতিনিধি/এলএ)