পাওলি নেই, ঢুকলেন সেলিনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৮, ০৯:৫১

দীর্ঘ সাত বছর পর অভিনয়ে ফিরছেন বলিউড অভিনেত্রী সেলিনা জেটলি। তার অভিনীত শেষ ছবি ‘থ্যাংক ইউ’। ২০১১ সালে মুক্তি পেয়েছিল এটি। ওই বছরই পিটার হাগ নামে দুবাইয়ের এক হোটেল ব্যবসায়ীকে বিয়ে করে সংসারী হন নায়িকা। ২০১২ সালে তাদের সংসারে আসে যমজ সন্তান উইন্সটন এবং ভিরাজ। গত বছর আবার যমজ সন্তানের জন্ম দেন অভিনেত্রী। কিন্তু সেখান থেকে একজন মারা যায়। এভাবেই কেটে গেছে সাতটি বছর।

অবশেষে কলকাতার পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের হাত ধরে আবার অভিনয়ে ফিরছেন অভিনেত্রী ও এলজিবিটি অ্যাক্টিভিস্ট সেলিনা জেটলি। মা-মেয়ের সম্পর্কের গল্প নিয়ে কলকাতার প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষকে নিয়ে একটি ছবি বানাচ্ছেন রামকমল। যেটির নাম ‘সিজন গ্রিটিংস’। এই ছবিতেই অভিনয় করবেন সেলিনা জেটলি। তাকে দেখা যাবে বলিউড অভিনেত্রী লিলেট দুবের মেয়ের ভূমিকায়।

প্রথম দিকে এই চরিত্রে অভিনয় করার জন্য বলিউড ও টলিউডের হট সেনসেশন পাওলি দামকে পছন্দ করেছিলেন পরিচালক রামকমল। তবে শেষ পর্যন্ত ছবিটি থেকে পাওলি সরে দাড়িয়েছেন। এর কারণ সম্পর্কে কিছুদিন আগে নায়িকা জানান, একটি কাজের সঙ্গে তারিখ মিলে যাওয়ায় ‘সিজন গ্রিটিংস’-এ তিনি অভিনয় করতে পারছেন না। এ জন্য পাওলি দুঃখ প্রকাশ করেন এবং ক্ষমাও চেয়ে নেন।

পাওলি সরে যাওয়ার পরেই প্রস্তাব যায় সেলিনার কাছে। এ ছবিতে অভিনয় প্রসঙ্গে নায়িকা বলেন, ’১৮ বছর আগে যখন এলজিবিটি নিয়ে কাজ শুরু করি তখন থেকেই ঋতুদা আমার অনুপ্রেরণা। তাকে ছাড়া আজও এক মুহূর্ত ভাবতে পারি না। দুবাইতে আমাকে এ ছবির গল্প শুনিয়েছিল রামকমল। স্ক্রিপ্ট পড়ে না করতে পারিনি। মনে হয়েছিল, কামব্যাক ফিল্ম হিসেবে এর চাইতে ভালো কিছু আর হয় না।’

অন্যদিকে পরিচালক রামকমল বলেন, ‘সেলিনাকে অনেক দিন ধরেই চিনি। ওর মতো ভালো মানুষ আমি খুব কম দেখেছি। সে কারণে এই চরিত্রে সেলিনার কথা মাথায় আসে। যদিও চরিত্রটিতে প্রথমে পাওলি দামের অভিনয় করার কথা ছিল। কিন্তু শুটিংয়ের সময় ও দিনক্ষণ না মেলায় তিনি শেষ পর্যন্ত ছবিটি ছাড়তে বাধ্য হয়েছেন। তবে টিম ‘সিজন গ্রিটিংস’কে তিনি শুভকামনা জানিয়েছেন।’

ঢাকাটাইমস/২৬ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :