রাবিতে চার মাদকসেবী আটক

রাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৮, ২১:৫৪

মাদক সেবনরত অবস্থায় রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে চারজন বহিরাগতকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের আমীর আলী হল সংলগ্ন মাঠ থেকে তাদের আটক করে নগরের মতিহার থানায় নিয়ে যাওয়া হয়।

আটকরা হলেন- মিজানুর রহমান, মশিউর, জাকির ও কালাম। তারা সবাই বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিভিন্ন এলাকার স্থানীয় বাসিন্দা। এদের মধ্যে মিজানুর বিশ্ববিদ্যালয়ের ফার্সি ভাষা ও সাহিত্য বিভাগের নিম্নমান কর্মচারী হিসেবে কর্মরত আছেন।

পুলিশ জানায়, সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের মাঠ থেকে মার্কেটিং বিভাগের শিক্ষার্থী নজরুল ইসলাম তালুকদারসহ পাঁচ শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হন। খবর পেয়ে ছিনতাইকারীদের ধরতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানের নেতৃত্বে প্রক্টরিয়াল বডি ও পুলিশ ক্যাম্পাসে অভিযান পরিচালনা করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের সবগুলো গেট বন্ধ করে দেয়া হয়। তবে ছিনতাইকারীদের কোন খোঁজ না পেলেও আমীর আলী হলের মাঠে গাঁজা সেবনরত অবস্থায় ওই চারজনকে আটক করে তারা। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য মতিহার থানায় পাঠানো হয়।

মতিহার থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব হোসেন বলেন, ‘ছিনতাইয়ের খবর শুনে আমরা প্রক্টর স্যারের সঙ্গে ক্যাম্পাসে অভিযান পরিচালনা করি। আমরা চার মাদকসেবীকে গাঁজা সেবনরত অবস্থায় আটক করে থানায় নিয়ে এসেছি। আর যারা ছিনতাইয়ের সঙ্গে জড়িত তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে। তাদের ব্যাপারে জানতে পারলে আমরা দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ নেব।’

সার্বিক বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে বহিরাগতদের প্রবেশ ও ছিনতাইয়ের মতো ঘটনা ঠেকাতে আমরা ক্যাম্পাসের নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করব।’

(ঢাকাটাইমস/২৬অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :