লক্ষ্মীপুরে গৃহবধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০১৮, ১২:৩৪

পারিবারিক কলহের জের ধরে লক্ষ্মীপুরে শিল্পী বেগম নামে এক গৃহবধকে বিষপান করে হত্যা করার অভিযোগ উঠেছে তার স্বামী হোসেন ও শ^শুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে স্বামী হোসেন মিয়াসহ শ^শুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গত কয়েক বছর আগে সদর উপজেলার যাদৈয়া এলাকার আবুল হাসেমের মেয়ে শিল্পী বেগমের সঙ্গে একই উপজেলার সুতারগোপটা এলাকার সফিকুল ইসলামের ছেলে হোসেন মিয়ার বিয়ে হয়।

বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। সম্প্রতি শিল্পী বেগমের অজান্তে হোসেন চট্রগ্রামে দ্বিতীয় বিয়ে করেন। এ বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চরম আকার ধারণ করে।

এর জের ধরে শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিত-া বাধে। একপর্যায়ে স্বামী হোসেন মিয়াসহ অন্যরা জোর করে শিল্পী বেগমের মুখে বিষপান করে হত্যা করে। পরে স্বামী হোসেন মিয়াসহ শ^শুরবাড়ির লোকজন শিল্পী বেগম বিষপান করে আত্মহত্যা করেছেন বলে এলাকায় প্রচার করে।

স্থানীয়দের দেয়া খবরে পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন জানান, পারিবারিক কলহের জের ধরে শিল্পীকে বিষপান করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত স্বামী হোসেন মিয়াকে গ্রেপ্তারের অভিযান চলছে। বিষয়টি তদন্ত চলছে।

ঢাকাটাইমস/২৮অক্টোবর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :