রূপগঞ্জে দুই ভাইকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০১৮, ১৬:১৭

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফয়সাল ও কাউসার নামে দুই ভাইকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় তাদের কুপিয়ে জখম করা হয় বলে আহতদের পরিবার জানিয়েছেন। রবিবার সকালে উপজেলার পাড়াগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ফয়সালের বাবা হোসেন আলী জানান, মাদক বিক্রেতা ইমন, ফারুক, রুবেল, আজিজুল, শরীফ, হৃদয় পাড়াগাঁও এলাকায় মাদক বিক্রি করে আসছে। মাদক বিক্রেতারা বেশকিছুদিন ধরে তাদের বাড়ির সামনে অস্ত্রসহ ঘুরাঘুরি ও মাদক বিক্রি করে আসছেন।

ফয়সাল বাড়ির সামনে মাদক বিক্রি করতে নিষেধ করেন। এতে মাদক বিক্রেতারা ক্ষিপ্ত হন। এর জের ধরে রাম-দা, চাপাতিসহ দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে বাড়িতে প্রবেশ করে ফয়সালকে কুপিয়ে গুরুতর জখম করেন। এ সময় ফয়সালের চিৎকারে তার মামাতো ভাই কাউসার এগিয়ে এলে মাদক বিক্রেতারা তাকেও কুপিয়ে জখম করেন।

তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মাদক বিক্রেতারা ফাকা গুলি বর্ষণ করে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন ফয়সালকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কাউসারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মরিুজ্জামান মনির বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/২৮অক্টোবর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :