লেগুনা যাত্রীদের ওপর পরিবহন শ্রমিকদের হামলা, আহত ৮

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৮, ১৯:১১

সারাদেশে পরিবহন শ্রমিক ধর্মঘটকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক স্থানে লেগুনা ও অটোরিকশা যাত্রীদের ওপড় পরিবহন শ্রমিকরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় আট যাত্রী আহত হন। সোমবার সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বরপা ও বিশ^রোড এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, সারাদেশে পরিবহন শ্রমিক ধর্মঘটকে কেন্দ্র করে রূপগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বরপা ও বিশ^রোড এলাকায় অবস্থান নেয় পরিবহন শ্রমিকরা। সকাল থেকেই লেগুনা, ব্যাটারিতচালিত অটোরিকশা, সিএনজিচালিত অটোরিকশাসহ ছোট-বড় যানবাহন চলাচলে বাধা দিতে থাকে। বরপা এলাকায় পরিবহন শ্রমিক বাবুল ও আজাহারসহ তাদের লোকজন একটি লেগুনা আটক করে যাত্রীদের নামিয়ে দেয়ার চেষ্টা চালায়। এসময় আনোয়ার নামে এক যাত্রী প্রতিবাদ করেন। এক পর্যায়ে পরিবহন শ্রমিকরা যাত্রীদের ওপর হামলা চালিয়ে আনোয়ারসহ বিল্লাল, আমান উল্লাহ ও সিদ্দিক নামে চার যাত্রীকে কিলঘুষি মেরে জখম করে।

অপর দিকে, বিশ^রোড এলাকায় পরিবহন শ্রমিক রাসেলসহ তাদের লোকজন ব্যাটারিচালিত অটোরিকশা থেকে যাত্রীদের নামিয়ে অপমান করে। এতে প্রতিবাদ করায় রেহেনা আক্তার, সালাম মিয়া, আকবর আলী ও শাকিলকে চর-থাপ্পর মারা হয়।
এ বিষয়ে অভিযুক্তদের সঙ্গে কথা বলতে গেলে তারা মারধরের অভিযোগটি মিথ্যা বলে দাবি করেন।

(ঢাকাটাইমস/২৯অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :