খালেদার সাজার প্রতিবাদে জয়পুরহাটে মিছিল, পুলিশের বাধা

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৮, ১৯:১৪

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে সাত বছর কারাদ- দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।

সোমবার দুপুরে জেলা বিএনপির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে তৃপ্তির মোড়ে আসেন নেতাকর্মীরা। এ সময় পুলিশ তাতে বাধা দেয়। পরে পুলিশি বাধার মধ্যে সমাবেশ হয়।

জেলা বিএনপির সহ সভাপতি অধ্যক্ষ শামসুল হকের সভাপতিত্বে সমাবেশে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রধান, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, জেলা যুবদলের সভাপতি ওবাইদুর রহমান সুইট, সাধারণ সম্পাদক এটিএম শাহনেওয়াজ কবির শুভ্র, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি আব্দুল ওহাব, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধান সাধারণ সম্পাদক মোক্তাদুল আদনান প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা অভিযোগ করেন, সরকার বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করেছে সরকার। জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাত বছরের কারাদ- ও ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় মিথ্যা মামলার রায়ে তারেক রহমানের সাজা এবং দলের নেতাকর্মীদের গ্রেপ্তার, নির্যাতন, হয়রানি করে ক্ষমতাকে চিরস্থায়ী করতে চায়। এটি করা হলে অবস্থা ভয়াবহ হবে বলে হুঁশিয়ারি দেন তারা।

ঢাকাটাইমস/২৯অক্টোবর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :