‘ঋণের কিস্তি’র চাপে গৃহবধূর আত্মহত্যা

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৮, ২০:১০

সুনামগঞ্জের তাহিরপুরে ঋণের কিস্তির টাকার চাপ সহ্য করতে না পেরে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকালে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামের একটি টয়লেট থেকে ফিরোজা বেগম নামে ওই গৃহবধূর ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী ও সানীয় ইউপি সদস্য নোয়াজ আলী জানান, মানিগাঁও গ্রামের গৃহবধূ ফিরোজার চার সন্তানসহ স্বামী-স্ত্রী মিলে ছয়জনের অভাবের সংসার ফিরোজার। সংসারে সচ্ছলতা ফিরিয়ে আনতে ব্র্যাক অফিস থেকে ৩০ হাজার টাকা ঋণ নেন তিনি। কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় ব্র্যাকের লোকজন তাকে চাপ দেন। সোমবার কিস্তির টাকা দেয়ার কথা থাকলে ব্র্যাকের লোকজন সকাল থেকেই ফিরোজার বাড়িতে অবস্থান নেন। তাদের ভয়ে ফিরোজা সারাদিন ওই দিন বাড়িতে আসেননি। স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে মঙ্গলবার সকালে বাড়ির পাশে বড়টেক বাংলা কয়লা সমিতির অফিসের টয়লেটের ভেতর গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। বলেন, ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে লাশটি পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৩০অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :