মির্জাপুরে বিএনপির শতাধিক নেতাকর্মী আ.লীগে

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ অক্টোবর ২০১৮, ২১:২৮ | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৮, ২১:১৮

টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগের যোগদান করেছেন। মঙ্গলবার বিকালে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপির হাতে ফুলের তৈরি নৌকা তুলে দিয়ে আওয়ামী লীগের যোগদান করেন তারা। এ সময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রশংসা করেন।

তারা হলেন- জামুর্কী ইউনিয়নের ২ ও ৩ নং ওয়ার্ড চরপাকুল্যা গ্রামের আবু বকর মিয়া, আজমত আলী, ডিএম বাবলু, আলমগীর, মোক্তার খান, ফয়সাল, রেজাউল, সাকিব, ও মিল্টনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী।

এ উপলক্ষে উপজেলার জামুর্কী ইউনিয়নের চরপাকুল্যা গ্রামে সভার আয়োজন করা হয়।

আওয়ামী লীগ নেতা মো. আবু বকর মিয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন।

সভায় অ্ন্যদের মধ্যে বক্তৃতা করেন মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, আওয়ামী লীগ নেতা মেজর (অব.) আব্দুল হাফিজ, মির্জাপুর পৌরসভার উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহেল শাফি, জামুর্কি ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ইলিয়াস আহমেদ, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, রেমন চৌধুরী প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :