সিংড়ায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার চার

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ নভেম্বর ২০১৮, ১৩:২৫

নাটোরের সিংড়ার ১০নম্বর চৌগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলজার হোসেন গিয়াসসহ (৪২) চারজনকে গ্রেপ্তার করেছে সিংড়া থানা পুলিশ। বুধবার গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে উপজেলার শেরকোল এলাকায় একটি পরিত্যক্ত মহাবিদ্যালয় থেকে চৌগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলজার হোসেন গিয়াস (৪২), বড়িয়া গ্রামের হাবিবুর রহমান হবি (৫৫), কলম-সাঐল গ্রামের শারদুল ইসলাম (৪২), সিংড়া পৌর শহরের উত্তর দমদমা মহল্লার আমজাদ হোসেনকে (৪৫) গ্রেপ্তার করা হয়।

এসময় সেখান থেকে দুটি ককটেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রাতেই সিংড়া থানায় বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

গ্রেপ্তার চৌগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলজার হোসেন গিয়াস জামায়াত নেতা বলে স্থানীয়রা জানায়।

এর আগে বুধবার সিংড়া উপজেলা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক ও কলম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইব্রাহীম খলিল ফটিককে (৭০) অপর একটি বিস্ফোরক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সিংড়া থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীম হোসেন বলেন, ইব্রাহীম খলিল ফটিককে মিথ্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে। তিনি অবিলম্বে তার মুক্তি দাবি করেন।

ঢাকাটাইমস/০১নভেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :