চান্দিনায় ডা. প্রাণ গোপাল দত্তের শোডাউন

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০১৮, ২০:৪১

কুমিল্লার চান্দিনায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজের প্রার্থিতার জানান দিয়ে ব্যাপক গণসংযোগসহ শোডাউন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।

শুক্রবার পাঁচ শতাধিক মোটরসাইকেল ও শতাধিক গাড়ির বহর নিয়ে উপজেলার কুটুম্বপুর থেকে শোডাউন শুরু করেন তিনি। এসময় চান্দিনার বিভিন্ন ইউনিয়ন ও হাট-বাজারে জনগণের সাথে কুশল বিনিময় করে এবং প্রচারপত্র বিতরণ করেন।

স্বাধীনতা পদকপ্রাপ্ত খ্যাতনামা চিকিৎসক অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত জানান, রাজনৈতিক মাঠে এসে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ পেয়েছি। আমাকে ভালবেসে সাধারণ জনগণ এগিয়ে এসেছেন। সকলের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।

গণসংযোগে উপস্থিত ছিলেন- জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, চান্দিনা উপজেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মোসলেহ উদ্দিন মোসলেম, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক কাজী গোলাম দস্তগীর পাপন, সমাজকল্যাণ সম্পাদক রোকন উদ্দিন ভূইয়া, উপদেষ্টাম-লীর সদস্য হারেছুল আলম, পৌর আওয়ামী লীগ সভাপতি কাজী গোলাম মোস্তফা, সাবেক পৌর মেয়র আব্দুল মান্নান সরকার, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সাবেক পরিচালক মুক্তিযোদ্ধা আব্দুল মমিন সরকার, জেলা জজ কোটের নারী ও শিশু নির্যাতন ট্রাইবুলের সহকারী পিপি অ্যাড. শাহজালাল মিঞা শিপন, মাইজখার ইউপি চেয়ারম্যান শাহ্ সেলিম প্রধান, সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুল করিম, শামছুল আলম, উপজেলা কৃষকলীগ আহবায়ক জামসেম আহমেদ, যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম লব প্রমুখ।

(ঢাকাটাইমস/২নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :