জামালপুরের ইসলামপুরে যাচ্ছেন এরশাদ

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০১৮, ২০:৪৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে লাঙল প্রতীকের প্রচারণা চালাতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ শনিবার বিকালে জামালপুর-২ (ইসলামপুর) আসন সফরে আসছেন। তিনি ইসলামপুর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন।

একই সাথে তিনি ইসলামপুর আসনে জাতীয় পার্টির প্রার্থীকে পরিচয় করিয়ে দিয়ে জামালপুরের পাঁচটি আসনে লাঙল প্রতীকে ভোট প্রার্থনা ও নির্বাচনী প্রচারণার সূচনা করবেন বলেও স্থানীয় নেতৃবৃন্দ জানিয়েছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের আগমন উপলক্ষে শুক্রবার সকালে ইসলামপুর উপজেলা জাতীয় পার্টি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইকবাল এহসান। এছাড়াও জনসভাকে ঘিরে প্রস্তুতি ও পার্টির কার্যক্রম তুলে ধরেন ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও এ আসনে জাতীয় পার্টির একক সম্ভাব্য প্রার্থী শিল্পপতি মোস্তফা আল মাহমুদ।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ সাত্তারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ঢাকা থেকে হেলিকপ্টারযোগে শনিবার বেলা পৌনে ৩টায় ইসলামপুর উপজেলার যমুনা নদী তীরবর্তী গুঠাইল হাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে অবতরণ করবেন। তিনি ওই শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ সাত্তার ও মেজর (অব.) মো. খালেদ আখতার এবং প্রধান বক্তা হিসেবে পার্টির মহাসচিব সংসদ সদস্য এ বি এম রুহুল আমিন হাওলাদার জনসভায় উপস্থিত থাকার কথা রয়েছে।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, আসছে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ইসলামপুরে আগমনকে কেন্দ্র করে জনসভা মঞ্চ তৈরি এবং লাঙল প্রতীক সংবলিত তোরণ, ব্যানার-ফেস্টুন লাগানোসহ সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জনসভা সফল করতে ইতিমধ্যে ইসলামপুর পৌরসভা ও ১১টি ইউনিয়নে ব্যাপক প্রচারণা চালানো হয়েছে।

জনসভা শেষে হুসেইন মুহম্মদ এরশাদ হেলিকপ্টারযোগেই ঢাকায় ফিরে যাবেন।

(ঢাকাটাইমস/২নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :