‘পারদ মেশানো’ কবুতর খেয়ে দুই যুবকের মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০১৮, ২০:০৯

টাঙ্গাইলের মির্জাপুরে পারদ মেশানো কবুতরের মাংস খেয়ে দুইজন মারা গেছে বলে খবর পাওয়া গেছে। এছাড়া আরও একজন গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার ভোরে উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- রংপুর জেলার কোতোয়ালি থানার পুটিমারী গ্রামের হিরু মিয়ার ছেলে সুলতান ও একই জেলার কাউনিয়া থানার হারাগাছা গ্রামের আব্দুস ছামাদ মিয়ার ছেলে আনোয়ারুল। সুলতান দর্জি ও আনোয়ারুল হোটেলে কাজ করতেন বলে স্থানীয়রা জানায়। তারা মির্জাপুরের বাজাবাড়ি এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

গুরুতর অসুস্থ রাব্বানী নওগাঁ জেলার মান্দা থানার চরগোপাল গ্রামের বাসিন্দা। তিনি গোড়াই এলাকার একটি মুদির দোকানে কর্মচারী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই তিন যুবক শুক্রবার রাতে পারদ মেশানো কবুতরের মাংস খায়। পরে অসুস্থ হয়ে পড়লে তাদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শনিবার সকালে সুলতান ও আনোয়ারুলের মৃত্যু হয়।

এদিকে রাব্বানীর অবস্থার অবনতি হলে বিকালে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে বলে জানান কুমুদিনী হাসপাতালের সিনিয়র অফিসার অনিমেশ ভৌমিক লিটন।

পারদ মেশানো কবুতরের মাংস খেয়ে তারা তিনজনই অসুস্থ হয় বলে অসুস্থ রাব্বানী জানান। মির্জাপুর থানা উপপরিদর্শক আশিকুজ্জামান বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কার পরামর্শে তারা কোন হোটেলে পারদ মেশানো মাংস খেয়েছিলেন, তা তিনি জানাতে পানেনি।

(ঢাকাটাইমস/৩নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :