কুমিল্লায় সাংসদের গাড়িতে হামলা-ভাঙচুর

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০১৮, ২১:১৭

কুমিল্লা-৮ (বরুড়া) আসনের জাতীয় পার্টির (এরশাদ) সংসদ সদস্য এবং দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুল ইসলাম মিলনের গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

শনিবার বিকালে এই ঘটনার সময় সাংসদ ও তার চার নেতা-কর্মী গাড়িতে থাকলেও তারা অক্ষত রয়েছেন। এ ঘটনার জন্য স্থানীয় আওয়ামী লীগের সাবেক সাংসদ নাছিমুল আলম চৌধুরী নজরুল গ্রুপের লোকদের দায়ী করেন সাংসদের লোকেরা।

স্থানীয় সূত্রে জানা যায়, সাংসদ নুরুল ইসলাম মিলন শনিবার বিকাল ৪টার দিকে বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়নের চিতড্ডা ইসলামিয়া দাখিল মাদ্রাসার একটি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে যাওয়ার পথে ৭/৮ জন যুবক ঝলম বাজারের প্রবেশমুখে তার গাড়ির গতিরোধ করে। এসময় ওই যুবকেরা ইট-পাটকেল নিক্ষেপসহ রড ও লাঠি দিয়ে এমপির গাড়ির গ্লাস ভাঙচুর করে। এসময় পুলিশের ধাওয়ায় যুবকেরা পালিয়ে যায়। পরে পুলিশ পাহারায় এমপি অনুষ্ঠানস্থলে যান এবং ওই ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ বিষয়ে এমপি অধ্যাপক নুরুল ইসলাম মিলনের মোবাইলে ফোন করা হলে ফোনটি রিসিভ করেন স্থানীয় জাপা নেতা দুলাল আহমেদ। তিনি বলেন, আওয়ামী লীগের সাবেক এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুল গ্রুপের নেতা-কর্মীরা এ হামলা চালিয়েছে। তারা এমপি নুরুল ইসলাম মিলনের গাড়ির গ্লাস ভাঙচুর করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

এ বিষয়ে জানতে সাবেক এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুলের মোবাইল ফোনে চেষ্টা করেও রিসিভ না হওয়ায় তার বক্তব্য জানা যায়নি। খবর পেয়ে বরুড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ ঘটনাস্থলে যান। সন্ধ্যা ৭টায় কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন জানান, সাংসদের গাড়ির সামান্য ক্ষতি হয়েছে, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৩নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :