টেকনাফে বার্মিজ সিগারেট জব্দ, রোহিঙ্গাসহ আটক ৩

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০১৮, ২২:২৪

কক্সবাজারের টেকনাফে ৫৭ হাজার ৩৫০টি আমদানি নিষিদ্ধ বার্মিজ সিগারেট জব্দ করেছে র‌্যাব-৭। এসময় রোহিঙ্গাসহ তিনজনকে আটক করা হয়। শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে টেকনাফের হোয়াইক্যং নয়াপাড়া বাজারের একটি মুদি দোকানে অভিযান চালায় র‌্যাব। এসময় এসব সিগারেটসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- টেকনাফের হ্নীলা নয়াপাড়া এলাকার শাহেদ আলী, উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প এলাকার ই-ব্লকের নুর মোহাম্মদ ও টেকনাফ শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের ৫নং ডি ব্লকের নুরুল আমিন।

র‌্যাব-৭ সিপিপি-২ কক্সবাজার ক্যাম্পের ইনর্চাজ মেজর মো. মেহেদী হাসান বলেন, টেকনাফের হোয়াইক্যং নয়াপাড়া বাজারের মো. শাহেদ আলীর মুদির দোকানে নিষিদ্ধ বার্মিজ সিগারেট ক্রয়-বিক্রয় করার খবর পায় র‌্যাব। পরে সেখানে অভিযান চালানো হয়। এ সময় ওই দোকান থেকে রোহিঙ্গাসহ তিনজনকে আটক করা হয়।

আটকদের জিজ্ঞাসাবাদে শাহেদ আলীর দোকানে বার্মিজ সিগারেট থাকার কথা স্বীকার করে। পরে ওই দোকানে তল্লাশি চালিয়ে আমদানি নিষিদ্ধ বার্মিজ ২৯ হাজার ৭৬০টি মেনসন সিগারেট, ২৭ হাজার ১৪০টি মারবেল সিগারেট এবং ৪৫০টি পাতার বিড়িসহ ৫৭ হাজার ৩৫০টি নিষিদ্ধ বার্মিজ সিগারেট উদ্ধার করা হয়। উদ্ধার সিগারেটের আনুমানিক মূল্য ৫ লাখ ৭৩ হাজার ৫০০ টাকা।

এদিকে উদ্ধার সিগারেটসহ আটকদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে মামলা করা হবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/৩নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :