আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রী ও দোলনের দীর্ঘায়ু কামনায় দোয়া

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইসম
| আপডেট : ০৪ নভেম্বর ২০১৮, ১৮:২০ | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৮, ১৮:১১

ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফরিদপুর-১ আসনের মনোনয়ন প্রত্যাশী কৃষকলীগের কেন্দ্রীয় সহ সভাপতি আরিফুর রহমান দোলনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বাদ আছর উপজেলার গোপালপুর বাজারে এ দোয়া মাহফিল হয়।

এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় চেয়ে তার দীর্ঘায়ু কামনা করা হয়। একই সঙ্গে কৃষক লীগ নেতা ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলনের দীর্ঘায়ু কামনা করা হয়, যাতে তিনি সুস্থ থেকে ফরিদপুর-১ আসনের জনগণের সেবা করে যেতে পারেন।

গোপালপুর ইউপি আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মহিন উদ্দীন আহমেদের সভাপতিত্ব ও সাবেক ছাত্রলীগ নেতা মফিদুল হক তুশারের পরিচালনায় মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য দেন, ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষকলীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম শহীদ, আলফাডাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান এ কে এম আহাদুল হাসান আহাদ, গোপালপুর ইউপি চেয়ারম্যান ইনামুল হাসান, আলফাডাঙ্গা আদর্শ কলেজের সাবেক অধ্যক্ষ মোরশেদুর রহমান তাজ, কলেজের শিক্ষক এ ইউ হায়দার চৌধুরী,  গোপালপুর ইউপি যুবলীগের সভাপতি খান আমিরুল ইসলাম, গোপালপুর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুল ইসলাম ফজর, গোপালপুর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খান মোনায়েম হোসেন, ফরিদপুর জেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান কদর প্রমুখ।

বক্তব্যে বক্তারা ফরিদপুর-১ আসনে আরিফুর রহমান দোলনকে সংসদ সদস্য পদে দেখতে চেয়ে তার জন্য প্রধানমন্ত্রীর কাছে নৌকার মনোনয়ন দাবি করেন।

দোয়া মাহফিলে উপজেলার স্থানীয় আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/০৪নভেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত