শরীয়তপুরে গণধোলাইয়ে ডাকাত নিহত

শরীয়তপুর প্রতিনিধি
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৮, ১৯:৪০

শরীয়তপুর সদর পৌরসভার ৬নং ওয়ার্ডে সবুজ নামে এক ডাকাত গণধোলাইয়ে নিহত হয়েছে। শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। নিহত সবুজ জেলার লতা বাড়িয়া গ্রামের ইয়াকুব আলী হাওলাদারের ছেলে।

এলাকাবাসী জানায়, শনিবার গভীর রাতে হুগলী গ্রামে বরুন কুমার সাহা, স্বপন কুমার সাহা এবং একই গ্রামের জসিম ঢালীর ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে এক দল ডাকাত। তারা তিন বাড়ির সদস্যদের বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল ডাকাতি করে।

পরে পালিয়ে যাওয়ার সময় হোগলা গ্রামের লোকজন তাদের ধাওয়া করে। এতে সবুজ ও তুহিন নামে দুই ডাকাত ধরা পড়ে। জনতা তাদের গণধোলাই দিয়ে পুলিশে কাছে সর্পদ করে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরউজ্জামান জানান, ‘আহত অবস্থায় দুই ডাকাতকে সদর হাসপাতালে ভতি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সবুজ মারা যায়।’

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তুহিন স্বীকার করেছে তাদের দলে ১৪ জন সদস্য ছিল। তুহিন চর ঠেংগা বাড়ি গ্রামের রহিম কাজির ছেলে।’ ডাকাতির ঘটনায় বরুন কুমার সাহা বাদী হয়ে একটি মামলা করেছেন। অন্যদিকে নিহত সবুজের ব্যাপারে পুলিশের পক্ষ থেকে একটি হত্যা মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/৪ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :