১০ হাজার মোটরসাইকেলে এমপি জগলুলের ‘রোড শো’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৮, ২৩:১৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সফলতা প্রচার করতে দশ হাজারেরও বেশী মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা করেছেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

রবিবার সকালে ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকার উদ্দেশ্যে রওনা হন সাংসদ এস, এম জগলুল হায়দার। তাকে অভ্যর্থনা জানাতে দুপুর থেকে ২০টি ইউনিয়ন থেকে হাজার হাজার মোটরসাইকেল কালীগঞ্জ ব্রিজ সংলগ্ন বঙ্গবন্ধু ম্যূরালের সামনে জড়ো হতে থাকে। শ্যামনগর বাসস্ট্যাণ্ড থেকে উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক এবং সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

পাঁচ হাজারেরও বেশী মোটরসাইকেল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড জহুরুল হায়দারের নেতৃত্বে র‌্যালি করে কালীগঞ্জ এসে উপস্থিত হয়। বিকাল ৪ টায় সাংসদ সেখানে পৌঁছালে নেতাকর্মীরা ফুল ছিটিয়ে তাকে বরণ করে নেন। প্রথমে সকলকে নিয়ে বঙ্গবন্ধু ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন জগলুল। তারপর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সফলতা প্রচার করতে দশ হাজারেরও বেশী মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা করেন এমপি জগলুল। শোভাযাত্রাটি শ্যামনগর এসে শেষ হয়ে জনসভায় অংশগ্রহণ করে।

জনসভায় সরকারের সফলতা তুলে ধরে বক্তব্য রাখেন সাংসদ।

জগলুল বলেন, বিএনপি যখন ক্ষমতায় থাকে তাদের নেত্রী খালেদা জিয়া এতিমদের টাকা চুরি করে জেলে যায় আর আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা এতিমদের কোলে বসিয়ে খাওয়ায়। এই হলো বিএনপি’র আসল চেহারা।

তিনি বলেন, বিএনপি জামায়াত জোট ক্ষমতায় এলে দেশে সহিংস জঙ্গিবাদ এবং লুটপাটের উত্থান ঘটে। সারের জন্য কৃষককে বুলেটে জীবন দিতে হয়, লোড শেডিংয়ে দেশ অন্ধকারে নিমজ্জিত হয়। আর তার পুত্র তারেক জিয়া হাওয়া ভবন নামে দালালি কমিশন অফিস বসিয়ে মানুষ মারার পরিকল্পনা করে। তারেকের নির্দেশে হাওয়া ভবনের পরিকল্পনায় ২০০৪ সালের ২১ শে আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করতে চেয়েছিল। যেটা ১৯৭৫ সালের ১৫ আগষ্টের রাতে বঙ্গবন্ধু’ পরিবারকে হত্যার ধারাবাহিক ঘটনা।

এ সময় ড. কামাল হোসেনের নেতৃত্বে জোট গড়ায় বিএনপির সমালোচনা করেন জগলুল। বলেন, আজ বিএনপি নেতৃত্ব শূন্য হয়ে নাম সর্বস্ব দলে পরিণত হয়েছে। তাই ডা. কামালের মতো জনবিচ্ছিন্ন নেতার পেছনে ঘুর ঘুর করে যুক্তফ্রন্টের নামে ঐক্য করেছে।

ঢাকাটাইমস/০৪নভেম্বর/এমএম/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :