চাঁদপুরে আগুনে পুড়ল ১৮ ঘর

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০১৮, ০৯:১৭

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় আগুনে ১৮টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার রাত ১০টার দিকে উপজেলার ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের পশ্চিম কালচোঁ গ্রামের পূর্বপাড়া বেপারী বাড়িতে এই ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে এসব বাড়ি পুড়ে যায়।

আগুনে ওই বাড়ির বাবুল বেপারী ও তার ভাই হান্নান বেপারী, নুরে আলম বেপারী, মজিবুর রহমান বেপারী, মনির হোসেন বেপারী, সেলিম বেপারী, জিতু মিয়া বেপারী ও তার ভাই জহির বেপারীর ঘর পুড়ে গেছে।

স্থানীয় বাসিন্দা আল-আমিন বলেন, সন্ধ্যার পর হান্নানের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। এলাকার লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিস দুই ঘণ্টা চেষ্টা চালানোর পর আগুন নিয়ন্ত্রণে আনলেও ১৮টি ঘরে থাকা অধিকাংশ মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত বাবুল বেপারীর স্ত্রী শাহিদা বেগম বলেন, সাজেদা ফাউন্ডেশন থেকে কিস্তি তুলে তিন মাস আগে নতুন ঘর করেছি। দুই সন্তান লেখাপড়া করে। স্বামী দিনমজুর। এখন আমাদের কি উপায় হবে?

স্থানীয় ইউপি সদস্য মো. আব্দুর রাজ্জাক খোকা বলেন, ইউনিয়ন পরিষদ থেকে সোমবার সকালে বাড়ির সবাইকে শুকনো খাবার দেয়া হবে। অগ্নিকা-ের বাড়িটির ১৮টি ঘর পুড়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোতালেব তালুকদার বলেন, আগুন নেভানোর সময় ফায়ার সার্ভিস কর্মী আলমগীর হোসেন আহত হন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে রাতব্যাপী নিরাপত্তার জন্য ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি আলী আশরাফ দুলাল, ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আব্দুল মান্নান, উপ-পরিদর্শক জাফর আহম্মেদ।

ঢাকাটাইমস/৫নভেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :