কালীগঞ্জে গুলিবিদ্ধ অবস্থায় মাদক কারবারি গ্রেপ্তার

আঞ্চলিক প্রতিনিধি, লালমনিরহাট, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০১৮, ১৪:৪৮

লালমনিরহাটের কালীগঞ্জে উপজেলার শীর্ষ মাদক কারবারি ও ১৯ মাদক মামলার আসামি শফিকুল ইসলাম শফুকে (৪৫) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার মধ্যরাতে উপজেলার দলগ্রাম ইউনিয়নের কালভৈরব তেঁতুলতলা এলাকা থেকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়। গুলিবিদ্ধ শফিকুল ইসলাম উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, মাদকের চালান নিয়ে ভারতীয় সীমান্ত অতিক্রম করে কয়েকজন মাদক বিক্রেতা দলগ্রাম ইউনিয়ন অতিক্রম করছে, এমন খবরে রবিবার মধ্যরাতে কালভৈরব তেঁতুলতলা এলাকায় অভিযান চালায় পুলিশ।

এ সময় মাদক কারবারিরা পুলিশের ওপর হামলা করলে পুলিশ দুই রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এতে শফিকুল ইসলাম শফুর দুই পায়ে গুলি লাগে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে গ্রেপ্তার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। ঘটনাস্থল থেকে ৫০ বোতল ফেনসিডিল ও ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এ সময় মাদক কারাবারিদের হামলায় আহত হন সহকারী উপপরিদর্শক (এএসআই) আলমগীর বাদশা ও কনস্টেবল মোশারফ হোসেন। তাদের কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক জানান, শফিকুল ইসলাম শফুর বিরুদ্ধে ১৯টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

ঢাকাটাইমস/০৫নভেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :