প্রয়োজনে আ.লীগের দায়িত্ব আমি নেব: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০১৮, ২০:৩৪

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান নাম উল্লেখ না করে মেয়র আইভীকে উদ্দেশ্য করে বলেন, একজন নেত্রী বলেছেন নারায়ণগঞ্জে যা চলছে তা চলতে থাকলে এখানে আওয়ামী লীগের অস্তিত্ব থাকবে না। আমি গর্ব করে বলতে পারি দেশের একমাত্র নারায়ণগঞ্জেই বঙ্গবন্ধু, শেখ ফজিলেতুনেচ্ছা মুজিব, শেখ জামাল ও শেখ রাসেলের নামে আমি ব্যক্তিগত তহবিল থেকে স্কুল নির্মাণ করেছি আওয়ামী লীগের অস্তিত্ব ধরে রাখার জন্য। যারা আওয়ামী লীগের জন্য মায়াকান্না করে আওয়ামী লীগের দুর্দিনে তারা কোথায় ছিলেন? অচিরেই নারায়ণগঞ্জ কলেজে শেখ কামাল ভবন উদ্বোধন করা হবে।

সোমবার সৈয়দপুর বঙ্গবন্ধু হাইস্কুলের নতুন ভবন ও আলীরটেকে শেখ রাসেল উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। 

অনুষ্ঠানে বঙ্গবন্ধু হাইস্কুলের আধুনিক অডিটরিয়াম নির্মাণের জন্য সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান স্কুল পরিচালনা কমিটির নিকট ২৫ লাখ টাকার একটি চেক তুলে দেন।

উল্লেখ্য, গত শুক্রবার সেলিম ওসমানের জনসভায় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত হয়ে সেলিম ওসমানকে আবারো এমপি হিসেবে দেখতে চাওয়ার ঘোষণা দেন। এ বিষয়ে পরদিন শনিবার জেলহত্যা দিবসের আলোচনা সভায় কঠোর সমালোচনা করে মেয়র সেলিনা হায়াত আইভী বলেন, আমি তাদের ধিক্কার জানাই যারা আওয়ামী লীগের রাজনীতি করে সেলিম ওসমানের জনসভায় যায়। এভাবে চলতে থাকলে নারায়ণগঞ্জে আওয়ামী লীগের অস্তিত্ব থাকবে না।

মেয়র আইভীর এমন বক্তব্য পত্রিকায় দেখেছেন উল্লেখ করে সেলিম ওসমান বলেন, নারায়ণগঞ্জকে বসবাস করার জন্য আমি সকলের সাথে মিলেমিশে কাজ করি। আমি কোন বিরোধ কিংবা কোন সংঘাত চাই না। আমি সকলের সহযোগিতা চাই। দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও দেশের স্বার্থেই সব দলের সাথে আলোচনা করছেন। আমি একইভাবে সকলের সাথে মিলেমিশে কাজ করেছি। এটা যাদের আঁতে ঘা লাগে তারাই বলে নারায়ণগঞ্জে আওয়ামী লীগের অস্তিত্ব থাকবে না। যারা এ কথা বলে তারা আওয়ামী লীগ ছেড়ে চলে যেতে পারে। প্রয়োজনে আওয়ামী লীগের দায়িত্ব আমি নেব। এই নারায়ণগঞ্জেই আওয়ামী লীগের জন্ম, তাই নারায়ণগঞ্জে আওয়ামী লীগ শক্তিশালী অবস্থানে থাকবে। শক্তিশালী অবস্থান গড়তে আওয়ামী লীগের ফাউন্ডেশনের প্রয়োজন। আমি একজন মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সেই কাজটিই করে যাচ্ছি।

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিটের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী।

আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আকরাম আলী শাহীন, সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান নওশেদ আলী, স্কুল পরিচালনা কমিটির সভাপতি জসিম উদ্দিন, আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান, বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেনসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

(ঢাকাটাইমস/৫নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :