শেখ হাসিনার সাফল্যের গল্প শোনাবেন শাহনূর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ নভেম্বর ২০১৮, ২১:২০ | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৮, ১০:৫০
‘মাদার অব হিউমিনিট’ মিউজিক ভিডিওর দৃশ্যে চিত্রনায়িকা শাহনূর

গত বছরের অক্টোবরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘মাদার অব হিউমিনিটি’ খেতাবে ভূষিত হয়েছিলেন। ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র প্রযোজনায় ‘মাদার অব হিউমনিটি’কে নিয়ে একটি মিউজিক ভিডিও নির্মাণের কাজ শেষ হয়েছে।

এই মিউজিক ভিডিওতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানান সাফল্যের কথা, তার কঠোর দৃঢ়তার কথা, নানান উন্নয়ের কথা গানে গানে তুলে ধরা হবে। সেসব কথাই গানে গানে তুলে ধরবেন চিত্রনায়িকা শাহনূর। এমনটাই জানিয়েছেন ‘মাদার অব হিউমিনিটি’ মিউজিক ভিডিওটির নির্মাতা রফিকুল ইসলাম বুলবুল। গানটি তিনিই লিখেছেন।

‘মাদার অব হিউমিনিটি’ গানটির সুর ও সঙ্গীত করেছেন কাজী জামাল। গানে কণ্ঠ দিয়েছেন জুয়েল, লাভলি শেখ, প্রমিয়া, ডেইজি ও তুহিন। আগামী সপ্তাহে গানটি প্রথমে বাংলাদেশ টেলিভিশনে এবং পরবর্তীতে অন্যান্য সব চ্যানেলে প্রচার করা হবে।

এমন একটি কাজের সঙ্গে সম্পৃক্ত হতে পেরে ভীষণ উচ্ছ্বসিত নায়িকা শাহনূর। বললেন, ‘প্রধানমন্ত্রী মাদার অব হিউমিনিটি, এটি বহুবার প্রমাণিত হয়েছে। তিনি আমাদের দেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। গানের মধ্যে গানে গানে তার সাফল্য আমি তুলে ধরব। রফিকুল ইসলাম বুলবুল ভাইয়ের কাছে কৃতজ্ঞ, তিনি আমাকে এমন একটি কাজ করার সুযোগ দিয়েছেন।’

শাহনূর আরও বলেন, ‘আমার অভিনয় জীবনের অন্যতম একটি কাজ হতে যাচ্ছে এটি। সত্যিই ভীষণ উচ্ছ্বসিত এই কাজটি নিয়ে। দোয়া করি আমাদের মাননীয় প্রধানমন্ত্রীকে আল্লাহ ভালো রাখুন, সুস্থ রাখুন। তিনি আমাদের মাঝে ‘মাদার অব হিউমিনিটি’ হয়ে দীর্ঘদিন বেঁচে থাকুন।’

এদিকে শাহনূর গত সপ্তাহে জয় সরকারের ‘ইন্দুবালা’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। পাশাপাশি অভিনয় করবেন রাশিদ পলাশের ‘পদ্মপুরাণ’ সিনেমাতেও।

ঢাকাটাইমস/০৬ নভেম্বর/আরআই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :