নকিয়া ৫.১ প্লাস ফোনের প্রি-অর্ডার শুরু

প্রকাশ | ০৭ নভেম্বর ২০১৮, ১০:২০

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

বিশেষ অফারসহ নকিয়া ৫.১ প্লাস হ্যান্ডসেট বিক্রির ঘোষণা দিল রবিশপ। এই ফোনটি কিনতে প্রি-অর্ডার করা যাবে। আকর্ষণীয় ডিজাইনের এই স্মার্টফোনটি  গ্রাহকরা ১২ নভেম্বর পর্যন্ত রবিশপ থেকে প্রি-অর্ডার করতে পারবেন।  ১৫ নভেম্বর থেকে হ্যান্ডসেটটি হাতে পাবেন গ্রাহকরা। 

রবিশপ এর মাধ্যমে প্রি-অর্ডার দিলে ৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধাসহ আকর্ষণীয় উপহার হিসেবে জ্যাকেট ও ব্লুটুথ স্পিকার, ৪জিবি ফ্রি ডেটা (২ জিবি রেগুলার ডেটা ও ২ জিবি ৪.৫ জি ডেটা) এবং বিনামূল্যে হোম ডেলিভারি উপভোগ করতে পারবেন।  

নকিয়া ৫.১ প্লাস স্মার্টফোনে রয়েছে অ্যানড্রয়েড ৮.১ অরিও অপারেটিং সিস্টেম, মিডিয়াটেক এমটি৬৭৭১ হেলিও পি৬০ অক্টাকোর প্রসেসর, ৩ জিবি রম, ৩২ জিবি র‌্যাম, ডুয়েল সিম (ন্যানো-সিম ও ডুয়েল স্ট্যান্ড-বাই)। ফোনটিতে ৫.৮৬ ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। 

ফোনটির ক্যামেরায় ডেপথ সেন্সর, এলইডি ফ্ল্যাশ, এইচডিআর ও প্যারানোমা ফিচার রয়েছে। এতে আছে ১৩ মেগাপিক্সেলেল মেইন ক্যামেরা ও ৮ মেগা পিক্সেল সেলফি ক্যামেরা। ব্যাকআপের জন্য এতে ৩০৬০ এমএএইচ ব্যাটারি আছে। 

হ্যান্ডসেটটি কিনতে গ্রাহকদের রবিশপ ওয়েবসাইটে (রবিশপ ডটকম ডটবিডি) লগইন করতে হবে, পছন্দ অনুযায়ী হ্যান্ডসেটের রঙ নির্বাচন এবং পেমেন্টের জন্য চেকআউট করতে হবে। 

গ্রাহকরা অনলাইন পেমেন্ট অথবা ক্যাশ অন ডেলিভারি অথবা ইএমআই পেমেন্ট অপশন নির্বাচন করতে পারবেন। সফলভাবে অর্ডার করার পর অর্ডারটি নিশ্চিত করার জন্য একটি যাচাইকরণ কল পাবেন গ্রাহকরা।  

(ঢাকাটাইমস/৭নভেম্বর/এজেড)