বোয়ালমারীতে প্রধানমন্ত্রী ও দোলনের দীর্ঘায়ু কামনায় দোয়া

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইসম
| আপডেট : ০৭ নভেম্বর ২০১৮, ২০:১৪ | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০১৮, ২০:১১

ফরিদপুরের বোয়ালমারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ কৃষক লীগের সহসভাপতি আরিফুর রহমান দোলনের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বাদ আসর উপজেলার ময়না ইউনিয়নের গৌরীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় দেখতে চেয়ে তার দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়। একই সঙ্গে ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আরিফুর রহমান দোলনের দীর্ঘায়ু কামনা করা হয়।

ময়না ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জালাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও উপজেলা কৃষক লীগের সদস্য মো. হাসমত আলী শেখের পরিচালনায় মাহফিলপূর্ব আলোচনা সভায় বক্তব্য দেন আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান এম এম জালাল উদ্দীন আহমেদ, ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম শহীদ, ময়না ইউপি চেয়ারম্যান মো. নাছির মো. সেলিম, সাবেক ঘোষপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আহমেদ, বোয়ালমারী উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মনিরুজ্জামান মৃধা লিটন, সাবেক বুড়াইচ ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব পান্নু, ফরিদপুর জেলা যুবলীগের সদস্য আসিপ মাহমুদ শাহীন, ময়না ইউপি কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক ইমদাদুল ইসলাম প্রমুখ।

বক্তারা ফরিদপুর-১ আসনে আরিফুর রহমান দোলনকে সংসদ সদস্য পদে দেখতে চেয়ে তার জন্য প্রধানমন্ত্রীর কাছে নৌকার মনোনয়ন দাবি করেন। দোয়া মাহফিলে স্থানীয় আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৭নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :