কম্পিউটার ভিলেজে চলছে ল্যাপটপ মেলা

প্রকাশ | ১২ নভেম্বর ২০১৮, ১৭:১০

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

দেশের কম্পিউটার রিটেইল শপ কম্পিউটার ভিলেজে ৮ নভেম্বর থেকে চলছে এইচপি ল্যাপটপ উৎসব। ১৮ নভেম্বর পর্যন্ত চলমান এই উৎসবে এইচপির স্টুডেন্ট সিরিজে ৩০টি, এক্সিকিউটিভ সিরিজে ১৪টি, বাজেট সিরিজে ১৩টি, প্রিমিয়াম সিরিজে ৭টি এবং গেমিং সিরিজে ৮টি ল্যাপটপ মডেলের উপর প্রমোশন চলছে।

প্রমোশন চলাকালীন সময়ে প্রতিষ্ঠানটির ঢাকা ও চট্টগ্রামের ৭টি ব্রাঞ্চে প্রতিটি ল্যাপটপের সঙ্গে মডেল ভেদে গেমিং মাউস, ব্লু-টুথ স্পিকার, পাওয়ার ব্যাংক, পেন ড্রাইভ, টি-শার্ট এবং কফি মগের মধ্যে একাধিক আকর্ষণীয় উপহার সামগ্রী দেয়া হচ্ছে।

প্রতিটি ল্যাপটপে রয়েছে শুন্য ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধা। স্টুডেন্ট সিরিজ, এক্সিকিউটিভ সিরিজ, বাজেট সিরিজ, প্রিমিয়াম সিরিজ, গেমিংয়ের ল্যাপটপগুলোর ডিজিটাল পার্সেজ গাইড এবং প্রোডাক্ট রিভিউ প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘Computer Village’ এবং অফিশিয়াল ফেসবুক পেজে পাওয়া যাচ্ছে।

দেশের যে কোনো প্রান্তে বসে প্রতিষ্ঠানটির ই-কমার্স ওয়েবসাইট www.village-bd.com এর মাধ্যমেও এই প্রমোশন থেকে পণ্য কেনা ও মূল্য পরিশোধ করা যাবে। ঢাকা ও চট্টগ্রামের মধ্যে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা রয়েছে।

এছাড়াও স্টক থাকা স্বাপেক্ষে কমপক্ষে ২০ শতাংশ মূল্য পরিশোধে বুকিং সুবিধাও রয়েছে। এই প্রমোশনটি ১৮ নভেম্বর পর্যন্ত চলবে।

উল্লেখ্য, চট্টগ্রামের গ্রাহকরা কম্পিউটার ভিলেজ আগ্রাবাদ শাখা থেকে শুক্রবারসহ সপ্তাহের ৭ দিনেই এই প্রমোশন এবং যে কোনো আইটি পণ্য কেনা যাবে।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/এজেড)