রানীনগরে ট্রাকের তুলা পুড়ে ছাই

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৮, ১২:৩৯

নওগাঁর রাণীনগরে বিদ্যুতের তারের আগুন লেগে ট্রাকের তুলা পুড়ে ছাই হয়েছে। সোমবার রাত অনুমানিক সাড়ে ৯ টার দিকে রাণীনগর-নওগাঁ রাস্তার রাণীনগর উপজেলার সদরের লখিনের মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার রাত অনুমানিক সাড়ে ৯ টার দিকে রাণীনগর-নওগাঁ রাস্তা দিয়ে একটি তুলা বোঝাই ট্রাক নওগাঁর দিকে যাচ্ছিল। রাণীনগর উপজেলার সদরের লখিনের মোড় এলাকায় পৌঁছালে বিদ্যুতের তারের সঙ্গে তুলার সংস্পর্শে ট্রাকে আগুন ধরে। স্থানীয়রা অনেক চেষ্টা করেও ট্রাকের আগুন নেভাতে ব্যর্থ হয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এতে কেউ হতাহত হয়নি।

রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিযন্ত্রণে আনে।

ন‌ওগাঁ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার সাবের আলী জানান, ট্রাকটিতে অতিরিক্ত তুলা পরিবহন করা হচ্ছিল। রাস্তার উপর দিয়ে নিয়ে যাওয়া বিদ্যুতের তারের সাথে তুলা বেঁধে শকসার্কিট হয়ে ট্রাকে আগুন লেগে যায় । খবর পেয়ে একটি ইউনিট দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। ট্রাকের সব তুলা পুড়ে গেছে। ট্রাকের ব্যাপক ক্ষতি হয়েছে।

ঢাকাটাইমস/১৩নভেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :