যুবককে ডেকে নিয়ে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
| আপডেট : ১৩ নভেম্বর ২০১৮, ১৪:১৩ | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৮, ১৪:১০

লক্ষ্মীপুরে কুশাখালীর কল্যাণপুর এলাকায় রাসেল হোসেন নামে এক যুবককে গলাকেটে হত্যা করে লাশ বাড়ির পাশে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে তাকে মোবাইলে ফোনে ডেকে নেয়া হয় বলে নিহতের স্বজনরা জানান। নিহত রাসেল সদর উপজেলার কুশাখালীর পূর্ব কল্যাণপুর গ্রামের মাইন উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, সোমবার রাতের কোনো এক সময়ে অজ্ঞাতরা রাসেল হোসেনকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে গলাকেটে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। সকালে বাড়ির পাশে গাছের সাথে রাসেল হোসেনের লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের স্বজনরা জানায়, একই এলাকার কালন মিয়ার একটি গরু চুরি হয়। এ ঘটনায় রাসেলকে অভিযুক্ত করে সোমবার সন্ধ্যায় এলাকায় একটি সালিশ বৈঠকের আয়োজন করে স্থানীয় ইউসুফ মেম্বার।

বৈঠকে রাসেলের ৫ হাজার টাকা জরিমানা ৫০ বেত্রাঘাতের রায় দেন ইউনিয়ন পরিষদ সদস্য ইউসুফসহ অন্যরা। এ ঘটনার জের ধরে রাসেল হোসেনকে কালন মিয়া ও তার ছেলে বেলাল হোসেন মোবাইল ফোনে ডেকে নিয়ে গলাকেটে হত্যার পর লাশ গাছের সাথে ঝুলিয়ে রাখে।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। গরু চুরি করা নিয়ে এ হত্যাকা- ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন। তাদের গ্রেপ্তারে অভিযান ও মামলার প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/১৩নভেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :