পাবিপ্রবি ভর্তি পরীক্ষায় জালিয়াতি চক্রে দুই সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৮, ১৪:২০

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় জালিয়াতি চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্য রাতে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ফরিদ হোসেন ও হামিম। তারা সরকারি অ্যাডওয়ার্ড কলেজের ছাত্র।

আটকের বিষয়ে নিশ্চিত করেছেন এসআই (তদন্ত) মো. আসাদুজ্জামান।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস জানান, রাত ২টার দিকে আমরা গোপন সংবাদে জানতে পারি পাবনার শহরের রাধানগর মহল্লার নাহার ভবনের ছাত্রাবাসে ভর্তি পরীক্ষা জালিয়াতি চক্রে বেশকিছু সদস্য আত্মগোপন করে আছে। এমন খবরে আমরা পুলিশ খবর দেই। পরে পুলিশের সঙ্গে আমরা ওই ভবনে অভিযান চালাই।

নাহার ভবন ছাত্রাবাসের মালিক রানা জানান, আমার ছাত্রাবাসে প্রায় বিশজন ছাত্র থাকে। শুক্রবার পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা। তাই দেশের বিভিন্ন জেলা থেকে বেশকিছু ছাত্র আমার এই ছাত্রাবাসে উঠছে। রাতে যখন আমার ছাত্রাবাসে অভিযানে পুলিশ আসেন। তখন বেশকিছু ছাত্র প্রাচীর ডিঙিয়ে পালিয়ে যায়।

এসআই (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, এই জালিয়াতি চক্র অনেক দিন ধরেই ভর্তি পরীক্ষা জালিয়াতি করে আসছিল। আমরা খবর পেয়ে ডিবি এবং পুলিশের দল নিয়ে প্রায় দুই ঘণ্টা অভিযান চালিয়ে দুইজনকে আটক করি।

পুলিশের উপস্থিতি জানতে পেরে জালিয়াতি চক্রের অন্য সদস্যরা পালিয়ে যায়। এ সময় তাদের কাছে নকল ভর্তি পরীক্ষা খাতা, প্রশ্ন ও ইলেক্ট্রনিক ডিভাইজ উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :