বগুড়ায় মাদক বিক্রেতাকে গলা কেটে হত্যা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৮, ১৬:২২

বগুড়ার আদমদীঘি উপজেলার পল্লীতে নজরুল ইসলাম(৫৫) নামক এক মাদক বিক্রেতাকে গলা কেটে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যার পর লাশ ধানক্ষেতে ফেলে রাখে।

নিহত নজরুল ইসলাম উপজেলার চাঁপাপুর ইউনিয়নের মন্দিরপুকুর গ্রামের সাখিন আলী সরদারের ছেলে।

জানা যায়, নজরুল শুক্রবার সন্ধ্যায় ছেলে নাজমুল ইসলামকে (১৯) নিয়ে চাঁপাপুর বাজারে যায়। বাজারে প্রয়োজনীয় সামগ্রী কিনে ছেলেকে বাড়িতে পাঠিয়ে দেন। পরে গভীর রাতেও তিনি বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানেও খোঁজ করে তার সন্ধান পায়নি।

শনিবার সকাল ১০টার বাড়ির পাশে ধানক্ষেতে কৃষকরা নজরুলের গলা কাটা লাশ দেখে বাড়িতে এবং পুলিশে খবর দেয়। পরে দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত নজরুল ইসলাম মাদক বিক্রি ছাড়াও খাস পুকুর ইজারা নিয়ে মাছ চাষ করতেন। তার বিরুদ্ধে আদমদীঘি থানায় মাদক সংক্রান্ত দুটি মামলা রয়েছে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, ‘এই দুই ব্যবসা বিশেষ করে মাদক বিক্রির বিরোধের জের ধরে এই খুনের ঘটনা ঘটেছে।’ পুলিশের দাবি, তিনি এলাকার কুখ্যাত মাদক বিক্রেতা। পনেরো দিন আগে তিনি মাদক মামলায় জামিনে বের হয়ে আসেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি। থানায় কোনো মামলা হয়নি। তবে নিহতের পরিবার মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আলমগীর রহমান জানিয়েছেন।

ঢাকাটাইমস/১৭নভেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :