হঠাৎ কেন একসঙ্গে মেসি-পগবা?

প্রকাশ | ১৮ নভেম্বর ২০১৮, ১৫:২৬ | আপডেট: ১৮ নভেম্বর ২০১৮, ১৫:৩৫

ক্রীড়া ডেস্ক

ছবি দেখে মনে হতে পারে বার্সা তারকা লিওনেল মেসি এবং ফ্রান্স তারকা পল পগবা অবকাশ যাপনের জন্য গিয়েছেন সংযুক্ত আরব আমিরাতে। কাকতালীয় ভাবে হোটেল ‘সল্ট বায়ে’ তে সাক্ষাতও হয়ে গেছে দুজনের। কিন্তু সত্যি কি কাকতালীয়? নাকি জুটি বেধে বার্সেলোনায় খেলার আলোচনা করতে এক হয়েছেন দুই দেশের দুই মহাতারকা।

ম্যানচেস্টার ইউনাইটেডে কোচ হোসে মরিনহোর সঙ্গে সময়টা ভালো কাটছে না পল পগবার। অনেকদিন ধরে কোচের সঙ্গে পগবার সমস্যার কথা উঠেছে সংবাদমাধ্যম গুলোতে। এমন গুঞ্জনের মাঝে দুবাইতে এক হলেন মেসি-পগবা। আর তাতেই গুঞ্জনে নতুন হাওয়া লেগেছে যে, বার্সায় নাম দিতে মেসির সঙ্গে দুবাইতে যুক্ত হন বিশ^কাপ জয়ী তারকা পগবা।

ইউরোপিয়ান ক্লাব ফুটবলে এখন আন্তর্জাতিক বিরতি চলছে। তাছাড়া রাশিয়া বিশ^কাপের পর জাতীয় দল থেকেও সাময়িক অবসরে লিওনেল মেসি। এই সুযোগে পুরো পরিবার নিয়ে আরব আমিরাতে উড়াল দিয়েছেন পাঁচবারের বর্ষসেরা এই তারকা।

অপরদিকে ইনজুরির কারণে ম্যানচেস্টার ইউনাইটেড এবং জাতীয় দলের সঙ্গে নেই ফ্রান্স তারকা পগবা। সেই সুযোগে তিনিও ছুটে এসেছেন দুবাইতে। শুধু আসা নয়, মেসির সঙ্গে একই হোটেল ‘সল্ট বায়ে’ তে উঠেছেন এই তিনি।

ফলে হোটেলে বেশ ভালো সময় কাটাচ্ছেন দুই তারকা। নানা ভঙ্গিতে সেলফি তোলার পাশাপাশি নিজেদের সাক্ষাতের কথা ভক্ত সমাজেও জানিয়ে দিয়েছেন মেসি-পগবা।

এর আগে চলতি মৌসুমের শুরুতে, গুঞ্জন উঠেছিল বিশ^কাপের পরপর বার্সেলোনায় যোগ দিচ্ছেন পগবা। ফরাসি এই তারকাকে ১০০ মিলিয়ন পাউন্ডে ন্যু ক্যাম্প নিতে চায় বলেও জানায় স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলো। যার জন্য দুবাইতে দুজনের এই সাক্ষাতকেও সেই দল-বদলের আলোচনা হিসেবেই নিচ্ছেন ভক্তসমাজ। তবে সত্যিই পগবা বার্সা শিবিরে যোগ দিবেন কিনা সেটা সময় বলে দেবে।

(ঢাকাটাইমস/১৮ নভেম্বর/এইচএ)