ট্রিপল সেঞ্চুরির পথে ‘বাধাই হো’

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৮, ১০:১৩

এক মাসের বেশি সময় ধরে বেশ খারাপ সময় যাচ্ছে বলিউড অভিনেতা আয়ুস্মান খুরানার। ব্রেস্ট ক্যানসারে ভুগছেন তার স্ত্রী। পাশে থেকে নানাভাবে স্ত্রীকে সাহস দিতে হচ্ছে তাকে। চলমান সেই সমস্যার মধ্যেই নায়কের জন্য এলো দারুণ এক সুসংবাদ। ২০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে তার মুক্তিপ্রাপ্ত ছবি ‘বাধাই হো’। ৩০০ কোটির ক্লাবে ঢুকতেও খুব বেশি দেরি নেই। ক্যারিয়ারে এই প্রথম এমন কামাল দেখালেন নায়ক।

বলিউডের নামকরা ট্রেড অ্যানালিস্ট তরুণ আদর্শ এক টুইট বার্তায় এমন খুশির খবর জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘বাধাই হো’র ডাবল সেঞ্চুরি। অপেক্ষা এখন ৩০০ কোটিতে ঢোকার। গোটা বিশ্বে ২০০ কোটি টাকা ছাড়িয়ে গেছে ছবিটির আয়। এর মধ্যে ভারতে ১২৬.৬০ কোটি এবং বিদেশে ১৫৮.২৫ কোটি। সব মিলিয়ে ছবির মোট আয় ২৮৪.৮৫ কোটি টাকা। কাজেই ৩০০ কোটির ক্লাবে ঢুকতে আর বেশি বাকি নেই।’

ছবির শুরুই যখন ‘বাধাই হো’ দিয়ে, তখন মুক্তি পরবর্তী খুশির খবর তো আসবেই। মুক্তির প্রথম সপ্তাহেই হাসি ফুটেছিল ছবির পরিচালক-প্রযোজকদের মুখে। একশ কোটির ক্লাবে ঢুকে পড়েছিল ছবিটি। এক মাস বাদে ছবির আয় ৩০০ কোটির কাছাকাছি। জংলি পিকচার্স প্রযোজিত ‘বাধাই হো’ পরিচালনা করেছেন অমিত শর্মা। এই ছবিতে আয়ুষ্মানের নায়িকা সানিয়া মালহোত্রা। আরও আছেন গজরাজ রাও ও নীনা গুপ্তা।

অভিনেতা গজরাও রাও রয়েছেন আয়ুষ্মানের বাবার চরিত্রে। মায়ের চরিত্রে নীনা গুপ্তা। ছোট্ট করে এই ছবির কাহিনি হচ্ছে, ‘প্রেমিকা সানিয়া মালহোত্রাকে বিয়ে করার প্রস্তুতি নিয়েছেন নায়ক। ঠিক তখনই খবর পান, তার মা আবার অন্তঃস্বত্তা। তাতেই মাথায় আকাশ ভেঙে পড়ে ছেলের। বাবা-মায়ের যৌন জীবনের ফলাফল প্রেমিকাকে জানাতে গিয়ে বিড়ম্বনায় পড়তে হয় তাকে। ছবিতে ৫০ পেরোনো মা এবং তার ছেলের এমন গল্পই ফুটে উঠেছে পর্দায়।

ঢাকা টাইমস/২২ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :